ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাদারীপুরে গৃহবধূকে কুপিয়ে নগদ টাকা, স্বর্ণালংকার লুট

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২১ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২৪
মাদারীপুরে গৃহবধূকে কুপিয়ে নগদ টাকা, স্বর্ণালংকার লুট

মাদারীপুর: মাদারীপুরে চায়না আক্তার (২১) নামের এক গৃহবধূকে কুপিয়ে নগদ টাকা ও স্বর্ণালংকার ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। আশঙ্কাজনক অবস্থায় তাকে পাঠানো হয়েছে ঢাকা মেডিকেলে।

 

সোমবার (১৫ জানুয়ারি) সন্ধ্যায় সদর উপজেলার পাঁচখোলা ইউনিয়নের জাজিরা এলাকায় এ ঘটনা ঘটে।  

আহত চায়না ওই গ্রামের সোনা মিয়া ঘরামীর মেয়ে ও কালিকাপুর ইউনিয়নের বলাইরচর গ্রামের সৌদি আরব প্রবাসী সুলতানের স্ত্রী।

জানা গেছে, সন্ধ্যায় ইজিবাইকযোগে শ্বশুরবাড়ি থেকে বাবার বাড়ি আসছিলেন চায়না। পরে ইজিবাইক থেকে নেমে বাড়ির দিকে হাঁটা শুরু করেন তিনি। এ সময় পাঁচ থেকে ছয়জন দুর্বৃত্ত চায়নার কাছ থেকে নগদ টাকা ও স্বর্ণালংকার ছিনিয়ে নেয়। বাঁধা দিলে এলোপাতাড়ি কুপিয়ে চায়নাকে জখম করা হয়। এসময় প্রবাসীর স্ত্রীর ডান হাতের দুটি আঙুল বিচ্ছিন্ন হয়ে যায়। চায়নার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে পালিয়ে যায় দুর্বৃত্তরা।  

পরে তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে রাজধানীর ঢাকা মেডিকেলে প্রেরণ করেন চিকিৎসক। এই ঘটনার দোষীদের বিচার দাবি করেছেন স্বজন ও এলাকাবাসী।

চায়নার খালা রিনা বেগম বলেন, আমার বোনের মেয়ে তার শ্বশুরবাড়ি থেকে আসর পথে এই হামলা চালিয়ে টাকা-পয়সা ও সোনাদানা সবকিছু নিয়ে গেছে দুর্বৃত্তরা। চায়নার অবস্থা খারাপ হওয়ায় ঢাকায় নিয়ে যেতে হয়েছে। এই ঘটনার বিচার চাই।

মাদারীপুর জেলা সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. মাইশা জেরিন মিম জানান, চায়না আক্তারের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। তার ডান হাতের দুটি আঙুল বিচ্ছিন্ন হয়েছে, তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকায় পাঠানো হয়েছে।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম সালাউদ্দিন বলেন, প্রবাসীর স্ত্রীর ওপর হামলার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। ভুক্তভোগীর পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এছাড়া এই ঘটনায় অপরাধীদের ধরতে অভিযান চলছে।

বাংলাদেশ সময়: ২১২১ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।