ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নৌকার পক্ষে ভোট চাওয়া সেই শিক্ষা কর্মকর্তা বদলি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০১ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২৪
নৌকার পক্ষে ভোট চাওয়া সেই শিক্ষা কর্মকর্তা বদলি

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জ-৫ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আব্দুল মমিন মণ্ডলের পক্ষে নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করা চৌহালী উপজেলার সেই মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আরিফ সরকারকে বদলি করা হয়েছে।  

সোমবার (২২ জানুয়ারি) মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের সহকারী পরিচালক (প্রশাসন) রুপক রায় স্বাক্ষরিত এক চিঠিতে তাকে নওগাঁ জেলার পোরশা উপজেলায় বদলির আদেশ দেওয়া হয়।

 

মঙ্গলবার (২৩ জানুয়ারি) রাতে এ তথ্য নিশ্চিত করেছেন সিরাজগঞ্জ জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার (অতিরিক্ত দায়িত্বে) মো. আফছার আলী।  

তিনি বলেন, চৌহালী উপজেলা শিক্ষা অফিসারের বদলির বিষয়ে অধিদপ্তর থেকে পাঠানো পত্রের অনুলিপি পেয়েছি। আরিফ সরকারের বিরুদ্ধে আগেও কিছু অভিযোগ ছিল।  

এর আগে গত ২২ ডিসেম্বর আরিফ সরকারের বিরুদ্ধে নৌকা প্রতীকের পক্ষে ভোট প্রার্থনা ও শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকদের নৌকার প্রচার চালাতে চাপ সৃষ্টির অভিযোগ ওঠে। ওই অভিযোগে তাকে তলব করেন সিরাজগঞ্জ-৫ আসনের নির্বাচনী অনুসন্ধান কমিটির কর্মকর্তা সিনিয়র সহকারী জজ মো. সোহেল রানা।  

বাংলাদেশ সময়: ০৮০১ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।