ঢাকা, বুধবার, ১৭ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কাঁচপুরে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে ব্যবসায়ীর মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৩ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২৪
কাঁচপুরে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে ব্যবসায়ীর মৃত্যু

নারায়ণগঞ্জ: জেলার সোনারগাঁয়ের কাঁচপুর এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বাসে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে ওমর ফারুক খাঁন নামে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে।

বুধবার (২৪ জানুয়ারি) সন্ধ্যায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে, এদিন বিকেল ৪টার দিকে তাকে অচেতন অবস্থায় কাঁচপুর বাসস্ট্যান্ড এলাকা থেকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

নিহত ওমর ফারুক উপজেলার কাঁচপুর দক্ষিণ পাড়া গ্রামের আহমেদ খাঁনের ছেলে।

ফারুকের ছোট ভাই রফিকুল ইসলাম খাঁন জানান, নিহত ওমর ফারুক খাঁনের কাঁচপুর এলাকায় ইলেকট্রনিক্স সামগ্রীর দোকান আছে। তিনি এ পণ্যের ডিলার। বিকেলের দিকে ঢাকা থেকে বাসে করে বাসায় ফিরছিলেন। অজ্ঞান পার্টির সদস্যরা কৌশলে তাকে কিছু খাইয়ে অচেতন করে রাস্তায় ফেলে দেয়। পরে পথচারীরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে যান। খবর পেয়ে পরিবারের সদস্যরা হাসপাতালে গেলে সন্ধ্যা ৬টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বাংলানিউজকে বলেন, নিহত ফারুকের মরদেহ হাসপাতালের জরুরি বিভাগে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

সোনারগাঁ থানার পরিদর্শক (তদন্ত) মো. মহসিন বলেন, অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে ব্যবসায়ীর মৃত্যুর সংবাদ পেয়েছি। এ বিষয়ে পরিবারের পক্ষ থেকে মামলা করলে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ০৮৪৮ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২৪
এমআরপি/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।