ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

এক টেবিলে আইভি-শামীম-সেলিমসহ জনপ্রতিনিধিরা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪১ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০২৪
এক টেবিলে আইভি-শামীম-সেলিমসহ জনপ্রতিনিধিরা

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ শহরের বিভিন্ন নাগরিক ও সামাজিক সমস্যা সমাধান করতে এক টেবিলে বসেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান, নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান ও নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভিসহ অন্যান্য জনপ্রতিনিধিরা।

শনিবার (৩ ফেব্রুয়ারি) দুপুরে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের উদ্যোগে প্রেসক্লাব অডিটোরিয়ামে এ গোলটেবিল বৈঠকের আয়োজন করা হয়।

এ সময় নারায়ণগঞ্জ শহরের যানজট সমস্যা, ফুটপাতে হকার সমস্যা, মাদক, সন্ত্রাস ও চাঁদাবাজসহ নানা সমস্যা নিয়ে আলোচনা করেন জনপ্রতিনিধিরা। এসব সমস্যা সমাধানে পরস্পরের সঙ্গে সমন্বয় করে কাজ করারও প্রত্যয় ব্যক্ত করেন তারা।

দুপুর ১২টায় শুরু হওয়া বৈঠকে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক (ডিসি) মাহমুদুল হক, নারায়ণগঞ্জ-৫ আসনের এমপি একেএম সেলিম  ওসমান, নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি একেএম শামীম ওসমান, সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভি, জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ভারপ্রাপ্ত পুলিশ সুপার) আমির খসরু ও জেলা পরিষদের চেয়ারম্যান চন্দন শীল।

বাংলাদেশ সময়: ১২৪১ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০২৪
এমআরপি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।