ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

প্রেমের ফাঁদে ফেলে কলেজছাত্র অপহরণ, আটক ৬

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২৪
প্রেমের ফাঁদে ফেলে কলেজছাত্র অপহরণ, আটক ৬

বাগেরহাট: ফেসবুকে প্রেমের ফাঁদে ফেলে মুক্তিপণ আদায়ের জন্য অপহরণ করা কলেজ শিক্ষার্থীকে উদ্ধার করা হয়েছে। এ সময় মুক্তিপণ আদায় চক্রের ছয় সদস্য গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) রাতে বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে এই অপহরণকারীদের উদ্ধার করা হয়।

বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার মো. রাসেলুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, আটকদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে।

আটকরা হলেন- সৈয়দ আল হারুণ (২০), মো. তানিম হোসেন (২৩), সুজন শেখ (২৫), মো. ডালিম ফরাজী (২০), মো. সুজন শেখ (২০) ও সেলিম মীর (৫৫)। তাদের বাড়ি বাগেরহাট ও পিরোজপুর জেলার বিভিন্ন এলাকায়।

অপহৃত শিক্ষার্থী রবিউল শেখ স্বাধীন বাগেরহাট সদর উপজেলার যাত্রাপুর এলাকার ওমেদ আলী শেখের ছেলে। তিনি সরকারি পিসি কলেজের স্নাতক তৃতীয় বর্ষের শিক্ষার্থী।

অতিরিক্ত পুলিশ সুপার মো. রাসেলুর রহমান বলেন, রবিউল শেখ স্বাধীনের সঙ্গে শারমিন আক্তার শিলা নামের একটি ফেসবুক আইডির পরিচয় হয়। পরে ১৬ ফেব্রুয়ারি রাতে জন্মদিনের উপহার নিতে মাইক্রোবাস নিয়ে যাত্রাপুর এলাকায় রবিউলের বাড়ির সামনে আসে শিলা। সেখানে রবিউলকে মাইক্রোবাসে উঠতে বলে শিলা। রবিউল গাড়িতে ওঠার সঙ্গে সঙ্গে ভেতরে থাকা অপহরণকারীরা তার হাত-পা বেঁধে ফেলে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া নিয়ে যায়। পরে রবিউলের মুঠোফোন থেকে তার পরিবারকে ফোন করে একলাখ টাকা মুক্তিপণ দাবি করেন তারা।  

এ ঘটনায় রবিউলের বাবা থানায় অভিযোগ করেন। পরে পুলিশ তাকে উদ্ধার করতে অভিযান চালায়। শনিবার (১৭ ফেব্রুয়ারি) গভীর রাতে চিতলমারী উপজেলার শৈলদাহ গুচ্ছগ্রাম থেকে অপহৃত রবিউলকে উদ্ধার করা হয় এবং একই রাতে পিরোজপুর জেলার নাজিরপুর এলাকা থেকে ছয় অপহরণকারীকে আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে সোপর্দ করার প্রস্তুতি চলছে।

তিনি আরও বলেন, আমরা রবিউলকে উদ্ধার ও অপহরণের সঙ্গে জড়িত ছয়জনকে আটক করেছি। এই চক্রের সঙ্গে আরও যারা জড়িত রয়েছেন তাদের গ্রেপ্তারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

বাংলাদেশ সময়: ১৬১৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২৪
এসএম
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।