ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ট্রাকচাপায় নারী নিহত, স্বামী-ছেলে আহত

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২৪
ট্রাকচাপায় নারী নিহত, স্বামী-ছেলে আহত

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় ট্রাকের চাপায় আনজিরা খাতুন (৩৩) নামে এক নারী নিহত হয়েছেন। এসময় গুরুতর আহত হয়েছেন তার স্বামী হামিদুল ইসলাম (৪১) ও ছেলে আশরাফুল ইসলাম (৮)।

সোমবার (১৯ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলা সদরের কালিদাসপুর ব্রিজ মোড়ে এ দুর্ঘটনা ঘটে।  

হামিদুল ইসলামের বাড়ি মিরপুর থানাধীন আমবাড়িয়া গ্রামে।  

স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার সকালে উপজেলার কালিদাসপুর ইউনিয়নের পশ্চিমপাড়ায় নিজের ব্যাটারি চালিত ভ্যানে স্ত্রী ও ছেলে নিয়ে এক বাড়িতে দুধ বিক্রি করতে যান হামিদুল। সেখান থেকে দুপুরে ফেরার পথে আলমডাঙ্গা-কুষ্টিয়া আঞ্চলিক সড়কে উঠতেই বালু বোঝাই একটি ট্রাক তাদের ধাক্কা দেয়। এতে রাস্তায় ছিটকে পড়লে ট্রাকটি আনজিরাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এসময় গুরুতর আহত হন স্বামী হামিদুল ও ছেলে আশরাফুল। পরে এলাকাবাসী তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।  

খবর পেয়ে ঘটনাস্থলে আলমডাঙ্গা থানা পুলিশ ও ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা গিয়ে মরদেহ উদ্ধার করে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের অপারেশন অফিসার আব্দুল্লাহ আল মামুন জানান, খবর পেয়ে দ্রুত দুর্ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার তৎপরতা চালানো হয়।  

আলমডাঙ্গা থানার উপ-পরিদর্শক (এসআই) বিকাশ কুমার জানান, দুর্ঘটনাস্থল থেকে এলাকাবাসী ট্রাকসহ চালককে আটক করে পুলিশে দিয়েছেন। ট্রাকচালক আক্তারুজ্জামান দর্শনা থানাধীন পুরাতন বাজার এলাকার বাসিন্দা।  

বাংলাদেশ সময়: ১৫৪৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২৪
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।