ঢাকা, রবিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২১ এপ্রিল ২০২৪, ১১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গাছে মোটরসাইকেলের ধাক্কা, কলেজছাত্র নিহত, বন্ধু হাসপাতালে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২৪
গাছে মোটরসাইকেলের ধাক্কা, কলেজছাত্র নিহত, বন্ধু হাসপাতালে

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের তাড়াশে মোটরসাইকেলসহ গাছের সঙ্গে ধাক্কা লেগে রবিউল ইসলাম রবি (২০) নামে এক কলেজছাত্র নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন তার বন্ধু নীরব হোসেন।

বুধবার (২১ ফেব্রুয়ারি) সন্ধ্যায় তাড়াশ উপজেলার তালম ইউনিয়নের বগা ব্রিজ এলাকায় রানীরহাট-জামতৈল আঞ্চলিক সড়কে এ দুঘর্টনা ঘটে।  

নিহত কলেজছাত্র রবিউল ইসলাম রবি উপজেলার হাড়িসোনা গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে। তিনি শেরপুর সামিট কলেজের এইচএসসি প্রথম বর্ষের ছাত্র। আহত কলেজছাত্র নীরব একই এলাকার তোফায়েল আহমেদের ছেলে।

স্থানীয় ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য আজিজুর রহমান জানান, রবিউল ইসলাম রবি ও তার বন্ধু নীরব একটি মোটরসাইকেল নিয়ে সিংড়ায় যাচ্ছিলেন। পথে বগা ব্রিজের কাছে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটি রাস্তার পাশের গাছে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই মারা যান রবি। এসময় আহত হন নীরব। গুরুতর অবস্থায় স্থানীয়রা নীরবকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

তাড়াশ থানার উপ-পরিদর্শক (এসআই) রতন কুমার জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করা হয়।  

বাংলাদেশ সময়: ০১১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২৪
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।