ঢাকা, রবিবার, ৮ বৈশাখ ১৪৩১, ২১ এপ্রিল ২০২৪, ১১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মেলায় সাড়া ফেলেছে কমান্ডার মঈনের ২ বই

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২৪
মেলায় সাড়া ফেলেছে কমান্ডার মঈনের ২ বই

ঢাকা: অমর একুশে ববইমেলায় ব্যাপক সাড়া ফেলেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈনের দুইটি বই।

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) বই দুইটির উদ্বোধন করেন র‌্যাবের মহাপরিচালক (ডিজি) এম খুরশীদ হোসেন।

এরপর থেকে মেলায় কবি প্রকাশনীর (৬৩ ও ৬৪ নম্বর) স্টলে বইগুলো পাওয়া যাচ্ছে। এরই মধ্যে ব্যাপক সাড়া পাচ্ছেন লেখক।

বুধবার (২১ ফেব্রুয়ারি) ছুটির দিনে কবি প্রকাশনীর স্টলে বই দুইটি ঘিরে ক্রেতাদের ব্যাপক আগ্রহ দেখা গেছে। এদিন লেখক কমান্ডার মঈন মেলায় উপস্থিত ছিলেন। তাকে ঘিরে বই প্রেমীদের উচ্ছাসও ছিল চোখে পড়ার মতো।

কর্মক্ষেত্রে বাস্তব অভিজ্ঞতার আলোকে সচেতনতামূলক দুইটি বই লিখেছেন কমান্ডার মঈন। কিশোর গ্যাং ও মাদক বর্তমানে সমাজে প্রধান দুইটি সমস্যা হয়ে দাঁড়িয়েছে। যার পরিপ্রেক্ষিতে ‘মাদকের সাতসতেরো’ ও ‘কিশোর গ্যাং- কীভাবে এলো, কীভাবে রুখবো’ বই দুইটি লেখা হয়েছে।

এ বিষয়ে কমান্ডার খন্দকার আল মঈন বলেন, ছুটির দিন হওয়ায় বুধবার (২১ ফেব্রুয়ারি) বিকেল থেকে মেলায় ছিলাম। এদিন বই প্রেমীদের ব্যাপক সাড়া দেখেছি। অনেকে বই সংগ্রহের পর অটোগ্রাফ নিয়েছেন, ছবি তুলেছেন।

এদিকে কবি প্রকাশনী স্বত্বাধিকারী সজল আহমেদ বলেন, শেষ সময়ে বই দুইটি এলেও এর ব্যাপক চাহিদা দেখা যাচ্ছে। আগে থেকে লেখক সুপরিচিত হওয়ায় অনেকেই তার বই সংগ্রহ করছেন।

বাংলাদেশ সময়: ১০১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২৪
পিএম/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।