ঢাকা, রবিবার, ৩০ চৈত্র ১৪৩০, ১৪ এপ্রিল ২০২৪, ০৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খাবারে চেতনানাশক মিশিয়ে বাড়িতে চুরি, হাসপাতালে ৭ জন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২৪
খাবারে চেতনানাশক মিশিয়ে বাড়িতে চুরি, হাসপাতালে ৭ জন

লালমনিরহাট: জেলার কালীগঞ্জ উপজেলায় স্কুলশিক্ষক আরিফুর রহমান লিমনের পরিবারের সবাইকে অচেতন করে তিন লাখ টাকাসহ নয় ভরি স্বর্ণালংকার চুরি করেছে দুর্বৃত্তরা। এঘটনায় পরিবারের সাতজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে এ ঘটনায় অজ্ঞাতদের বিরুদ্ধে কালীগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন স্কুলশিক্ষক আরিফুর রহমান লিমন।

এর আগে বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) রাতে উপজেলার চলবলা ইউনিয়নের বারাজান গ্রামে এ চুরির ঘটনা ঘটে।  

আরিফুর রহমান লিমন ওই গ্রামের মৃত হাবিবুর রহমানের ছেলে এবং বারাজান এসসি উচ্চবিদ্যালয়ের সহকারী শিক্ষক।

পুলিশ ও স্থানীয়রা জানান, দুর্বৃত্তরা কৌশলে তাদের বাড়ির খাবারে চেতনানাশক ওষুধ মিশিয়ে দেন। রাতে পরিবারের সবাই খাবার খেয়ে ঘুমে অচেতন হলে বাড়ির গেটের তালা কেটে বাড়িতে প্রবেশ করে দুর্বৃত্তরা। পরে বাড়িতে থাকা নগদ তিন লাখ টাকা ও নয় ভরি স্বর্ণালংকার নিয়ে সটকে পড়ে চোর চক্রটি।

শুক্রবার সকালে পরিবারের সদস্যদের কোনো সাড়া না পেয়ে প্রতিবেশীরা ডাক চিৎকার করে ঘুম ভাঙালে দেখতে পান বাড়ির সব কিছু এলোমেলো এবং গেটের তালা ভাঙা। পরে জানতে পারেন বাড়িতে গচ্ছিত নগদ তিন লাখ টাকা, স্বর্ণালংকার ও মোবাইল ফোন চুরি হয়ে গেছে। এ ঘটনায় অচেতন সদস্য সাতজনকে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ ঘটনায় অজ্ঞাতদের বিরুদ্ধে কালীগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন স্কুলশিক্ষক আরিফুর রহমান লিমন। তবে এ ঘটনায় পুলিশ কাউকে গ্রেপ্তার করতে পারেনি।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ কবির বলেন, অভিযোগ পেয়েছি। ঘটনাস্থল তদন্ত করা হয়েছে। আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৯০৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।