ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কিশোর গ্যাংয়ের দুই গ্রুপে সংঘর্ষ-ককটেল বিস্ফোরণ, আটক ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪১ ঘণ্টা, মার্চ ১৬, ২০২৪
কিশোর গ্যাংয়ের দুই গ্রুপে সংঘর্ষ-ককটেল বিস্ফোরণ, আটক ২

মাদারীপুর: মাদারীপুর জেলা প্রশাসকের বাস ভবনের সামনে কিশোর গ্যাং-এর দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় আহত হয়েছে তিনজন।

সংঘর্ষের সময় বেশ কয়েকটি ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। এ সময় দুইজনকে আটক করেছে পুলিশ।  

শুক্রবার (১৫ মার্চ) রাত সাড়ে ৯টার দিকে শহরের শকুনি লেকের দক্ষিণপাড়ে জেলা প্রশাসকের বাস ভবনের সামনে এ ঘটনা ঘটে।

জানা গেছে, সন্ধ্যায় চাচাতো ভাই সাব্বিরকে সঙ্গে নিয়ে শকুনি লেকেরপাড়ে ঘুরতে আসে মধ্য হাউসদি এলাকার সেলিম শিকাদারের ছেলে সিফাত শিকদার (১৫)। এ সময় ডিসি ব্রিজ এলাকার মাহিম নামে এক কিশোরের সঙ্গে ধাক্কা লাগে সিফাতের। এ নিয়ে সিফাত ও মাহিমের মধ্যে কথা কাটাকাটি হয়। এর কিছুক্ষণ পরে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে জেলা প্রশাসকের বাসভনের সামনে সংঘর্ষে লিপ্ত হয়। এবং ককটেল বিস্ফোরণ ঘটায়। সংঘর্ষে আহত হয় তিনজন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। অভিযান চালিয়ে দেশীয় অস্ত্রসহ দুইজনকে আটক করে পুলিশ।  

এদিকে সংঘর্ষের সময় একাধিক ককটেল বিস্ফোরণের ঘটনায় জেলা জামে মসজিদে নামাজরত মুসল্লিদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। সংঘর্ষের সময় জামে মসজিদের সামনে পার্কিং করা একটি প্রাইভেটকারও ভাঙচুর করে কিশোর গ্যাং-এর সদস্যরা।

স্থানীয়রা জানান, হঠাৎ একের পর এক ককটেল বিস্ফোরণ ঘটতে থাকে। মসজিদে নামাজ পড়তে থাকা মুসুল্লিদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

মাদারীপুর জেলা সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. সিহাব চৌধুরী বলেন, 'মারামারির ঘটনায় মাহিম শেখ নামে আহত একজন জেলা সদর হাসপাতালে চিকিৎসা নিয়েছে। পরে পুলিশ এসে তাকে হেফাজতে নিয়ে যায়। '

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম সালাউদ্দিন জানান, কিশোর গ্যাং-এর দুইপক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এই ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে। বাকিদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

বাংলাদেশ সময়: ০৮৩৭ ঘণ্টা, মার্চ ১৬, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।