ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পিরোজপুরে স্ত্রী হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৫ ঘণ্টা, মার্চ ১৯, ২০২৪
পিরোজপুরে স্ত্রী হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

পিরোজপুর: পিরোজপুরে চাঞ্চল্যকর নাসিমা হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত প্রধান পলাতক আসামি তার স্বামী নজরুল ইসলামকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৮)।   

মঙ্গলবার (১৯ মার্চ) সকালে র‌্যাব -৮ এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করে।

 

গ্রেপ্তারকৃত নজরুল ইসলাম জেলার সদর উপজেলার চলিশা গ্রামের মৃত জবেদ আলী খানের ছেলে ও নাসিমা বেগমের স্বামী। এর আগে গতকাল সোমবার রাতে অভিযান চালিয়ে জেলার পৌরসভার কৃষ্ণচূড়া এলাকায় থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, গত ২০০৯ সালের ১৩ সেপ্টেম্বর জেলার সদর থানার ধূলিয়ারী কদমতলা গ্রামের ঝরঝরিয়াতলা নামক স্থানে একটি ডোবায় হাত বাঁধা অবস্থায়  অজ্ঞাতপরিচয় একটি মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে পিরোজপুর সদর থানা পুলিশ বাদী হয়ে অজ্ঞাতনামাদের আসামি করে একটি মামলা দায়ের করেন।

প্রেস বিজ্ঞপ্তিতে আরও জানা যায়, মামলাটি সি আই ডি তদন্ত করে। তদন্তে  নাসিমার স্বামী নজরুল ইসলাম তাকে হত্যা করে একটি পরিত্যক্ত ডোবায় ফেলে রেখে যায় বলে তথ্য মেলে। ওই মামলায় নজরুল ইসলাম ১৪ বছর ধরে পলাতক ছিলেন। তার পলাতক থাকা অবস্থায় আদালত মামলার রায় দেন।

বাংলাদেশ সময়: ১৪২৮ ঘণ্টা, মার্চ ১৮, ২০২৪
আরএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।