ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গোপালগঞ্জে বাস-মাইক্রো সংঘর্ষ, একই পরিবারের ৪ জনসহ নিহত ৫ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২১ ঘণ্টা, মার্চ ২০, ২০২৪
গোপালগঞ্জে বাস-মাইক্রো সংঘর্ষ, একই পরিবারের ৪ জনসহ নিহত ৫ 

গোপালগঞ্জ: গোপালগঞ্জের মুকসুদপুরে বাস ও মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষে নিহত পাঁচজনের মধ্যে একই পরিবারের চার নারী সদস‌্য বলে জানা গেছে। নিহত আরেকজন হলেন মাইক্রোবাসচালক।

 

বুধবার (২০ মার্চ) সকাল সাড়ে ১০টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের মুকসুদপুর উপজেলার রাঘদী ইউনিয়নের ডোমড়াকান্দি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আরও তিনজন আহত হয়েছেন।

নিহতরা হলেন- মাদারীপুর জেলার কালকিনি উপজেলার গোপালপুর গ্রামের কাজী আবদুল হামিদের তিন মেয়ে কাজী সালমা আক্তার (৫৮), আছমা বেগম (৫৬), কাজী নাছিমা বেগম (৬২) ও ছেলে হুমায়ুন কাজীর স্ত্রী কোমল বেগম (৭৫) এবং মাইক্রোবাসচালক আলমগীর।

আহত তিনজন হলেন- কাজী আবদুল হামিদ ছেলে হুমায়ুন কাজী, মেয়ে নাজমা বেগম ও খায়রুল আলম কাজী।

পুলিশ ও স্থানীয়রা জানান, সকাল সাড়ে ১০টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের উপজেলার রাঘদী ইউনিয়নের ডোমড়াকান্দি এলাকায় ঢাকাগামী  গ্লোবাল পরিবহনের যাত্রীবাহী একটি বাসের সঙ্গে বরিশালগামী একটি মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই মাইক্রোবাসচালক ও ওই চার নারী ঘটনাস্থলেই নিহত  হন। এ ঘটনায় আহত হন তিনজন। হতাহতদের পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার করে। আহত তিনজনকে মাদারীপুরের রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

প্রত‌্যক্ষদর্শী সবুজ দত্ত বলেন, আমার সামনে এ ঘটনাটি ঘটেছে।  গ্লোবার পরিবহনের বাসটির সামনের ডান চাকা ফেটে যায়। আর এ কারণেই মুখোমুখি সংঘর্ষের ঘটনাটি ঘটেছে।

মুকসুদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশরাফুল আলম ঘটনার সত্যতা স্বীকার করে বলেছেন, মরদেহ গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

অতিরিক্ত জেলা প্রশাসক মো. জোবায়ের হোসেন ঘটনাস্থল পরিদর্শন করে জানান, নিহতদের পরিবার প্রতি ২৫ হাজার করে অনুদান ও আহতদের উন্নত চিকিৎসার ব্যবস্থা করা হবে।

বাংলাদেশ সময়: ১৬৪৩ ঘণ্টা, মার্চ ২০, ২০২৪/ আপডেটেড: ১৬৫০ ঘণ্টা
এসআই/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।