ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিংড়ায় আগুনে পুড়ল আশ্রয়ণ প্রকল্পের ১০ ঘর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৪ ঘণ্টা, মার্চ ২১, ২০২৪
সিংড়ায় আগুনে পুড়ল আশ্রয়ণ প্রকল্পের ১০ ঘর

নাটোর: নাটোরের সিংড়া উপজেলায় চামারী ইউনিয়নের চামারী আদর্শ গ্রামে আশ্রয়ণ প্রকল্পের দশটি ঘর আগুনে পুড়ে গেছে। আগুনে আংশিক ক্ষতিগ্রস্ত হয়েছে আরও দশটি ঘর।

 

বৃহস্পতিবার (২১ মার্চ) দুপুরে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের দুইটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

চামারী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. হাবিবুর রহমান স্বপন মোল্লা জানান, চামারী গ্রামের সরকারি আশ্রয়ণের বাড়িগুলোতে দুপুর দেড়টার দিকে বৈদ্যুতিক শর্ট-সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। এতে ১০টি ঘর একেবারেই পুড়ে ছাই হয়ে গেছে। এছাড়া আগুনে পাশের আরও ১০টি ঘর আংশিক ক্ষতিগ্রস্ত হয়েছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

সিংড়া ফায়ার স্টেশনের ভারপ্রাপ্ত স্টেশন ম্যানেজার কামরুজ্জামান বাংলানিউজকে বলেন, আগুন লাগার খবর পেয়ে ঘটনাস্থলে যাই। পরে আমাদের সঙ্গে যোগ দেয় নাটোর ফায়ার স্টেশনের একটি ইউনিট। দুটি ইউনিট মিলে আগুন নেভাতে সক্ষম হই। অগ্নিকাণ্ডে ১০টি ঘর পুড়ে গেছে। ঘরগুলো খুব কাছাকাছি হওয়াতে আগুন দ্রুত ছড়িয়ে পড়ে। কিছু গাছপালা, দুইটি গরু, নগদ চার লাখ টাকা ও ঘরের আসবাবপত্রের সঙ্গে টিনও পুড়ে গেছে। এই অগ্নিকাণ্ডের ঘটনায় পাশে থাকা আরও ১০টি ঘরে আংশিক ক্ষতিগ্রস্ত হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট-সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৩২ ঘণ্টা, মার্চ ২১, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।