ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাদারীপুরে সাজাপ্রাপ্ত দুই আসামিসহ গ্রেপ্তার ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৮ ঘণ্টা, মার্চ ২৭, ২০২৪
মাদারীপুরে সাজাপ্রাপ্ত দুই আসামিসহ গ্রেপ্তার ৩

মাদারীপুর: মাদারীপুরে চারটি অর্থ আত্মসাৎ মামলায় সাজাপ্রাপ্ত ও তিনটি মামলায় পরোয়ানাভুক্ত পলাতক এক আসামিসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।  

মঙ্গলবার (২৬ মার্চ) রাতে খুলনার সোনাডাঙা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

 

গ্রেপ্তার আসামিরা হলেন- সদর উপজেলার মস্তফাপুর ইউনিয়নের শহীদ সূর্যমনি সড়কের মৃত মজিবর রহমানের ছেলে মো. রফিকুল ইসলাম (৫৫), একই ইউনিয়নের খৈয়রভাঙ্গা এলাকার মৃত চাঁন মিয়া কাজীর ছেলে জামাল কাজী (৪২) ও দেরাজ উদ্দিন হাওলাদারের ছেলে হায়দার হাওলাদার (৩৫)।  

এর মধ্যে চারটি অর্থ আত্মসাৎ মামলায় প্রায় আড়াই বছরের সাজাপ্রাপ্ত ও তিনটি মামলায় পরোয়ানাভুক্ত আসামি রফিকুল, মাদক মামলায় দুই বছরের সাজাপ্রাপ্ত আসামি জামাল ও ডাকাতি মামলায় পরোয়ানাভুক্ত পলাতক আসামি হায়দার।

বুধবার (২৭ মার্চ) দুপুরে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে সদর মডেল থানা-পুলিশ জানায়, ‘খুলনার সোনাডাঙা এলাকায় পরিচয় গোপন করে প্রায় গত চার বছর ধরে সাজাপ্রাপ্ত দুই আসামিসহ একজন পরোয়ানাভুক্ত আসামি বসবাস করছেন। এমন গোপন তথ্যের ভিত্তিতে গত ২৬ মার্চ রাতে সেখানে সদর থানার উপ-পরিদর্শক (এসআই) জহিরুল হক ও সৈয়দ হাসিব আহমেদের নেতৃত্বে পুলিশের একটি চৌকস দল খুলনার সোনাডাঙা এলাকায় অভিযান চালিয়ে ওই তিনজনকে গ্রেপ্তার করে। বুধবার (২৭ মার্চ) দুপুরে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম সালাউদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, মার্চ ২৭, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।