ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

পঞ্চগড়ে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে চার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৬ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২৪
পঞ্চগড়ে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে চার

পঞ্চগড়: পঞ্চগড়ের দেবীগঞ্জে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহতের ঘটনায় চিকিৎসাধীন অবস্থায় আরো দুই কিশোরের মৃত্যু হয়েছে। এ ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে চার জনে।

 

বৃহস্পতিবার (১১ এপ্রিল) রাতে চিকিৎসাধীন অবস্থায় আরো দুই কিশোরের মৃত্যুর বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেন দেবীগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রিতু আক্তার। তবে এখন পর্যন্ত রংপুর মেডিকেলে চিকিৎসাধীন রয়েছে আরো দুইজন।

এর আগে একই দিন দুপুরে দেবীগঞ্জ পৌরসভার নতুনবন্দর এলাকায় আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনাটি ঘটে।  

নিহতরা হলেন দেবীগঞ্জ উপজেলার দন্ডপাল ইউনিয়নের লোহাগাড়া সুপারি তলা এলাকার বাছের আলীর ছেলে কাউসার আলী (১৫) ও একই এলাকার ইয়াকুব আলীর ছেলে সাব্বির (১৬)। এদিকে রাতে মৃত্যুবরণ করে দেবীগঞ্জ সদর ইউনিয়নের খাঁ পাড়া এলাকার মজনুর ছেলে সাব্বির (১৭), একই এলাকার হযরত আলীর ছেলে বরকত (১৬)।

স্থানীয় সূত্রে জানা যায়, ঈদের দিন দুপুরে ঘোরাঘুরির উদ্দেশ্যে দুটি পৃথক মোটরসাইকেলে তিন জন করে কিশোর খাঁ পাড়া থেকে দেবীগঞ্জে আসছিলো এবং অপর একটি মোটরসাইকেলে তিন জন কিশোর কালীগঞ্জের লোহাগাড়া থেকে নীলসাগরের উদ্দেশে রওনা হয়। পথিমধ্যে নতুন বন্দর এলাকার দেবীগঞ্জ-সোনাহার সড়কে একটি ভ্যানকে সাইড দিতে গিয়ে দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় ছয়জনকে উদ্ধার করে দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। প্রাথমিক চিকিৎসা চলাকালীন প্রথমে কাউসার আলী নামে একজনের মৃত্যু হয়। বাকিদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা শেষে রংপুর মেডিকেল কলেজে পাঠানো হলে সাব্বির (১৭) নামে একজনের মৃত্যু হয় এবং রংপুর মেডিকেল কলেজে চিকিৎসাধীন অবস্থায় রাতে আরও এক সাব্বির এবং বরকতের মৃত্যু হয়।

দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার ইফতেখারুল মোকাদ্দেম বাংলানিউজকে বলেন, এ ঘটনায় সড়ক দুর্ঘটনা আইনে মামলার প্রস্তুতি চলছে।

 

বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২৪

আরএ/এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।