ঢাকা, বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

করিমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অ্যাম্বুলেন্স উপহার দিলেন ব্যবসায়ী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২১ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০২৪
করিমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অ্যাম্বুলেন্স উপহার দিলেন ব্যবসায়ী

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের করিমগঞ্জে দাদির অসুস্থতার সময় অ্যাম্বুলেন্স না পেয়ে হতাশ হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একটি নতুন অ্যাম্বুলেন্স উপহার দিয়েছেন শফিউল আলম জনি নামের এক ব্যবসায়ী।

শনিবার (১৩ এপ্রিল) বিকেলে করিমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে অনুষ্ঠানের মাধ্যমে এই নতুন অ্যাম্বুলেন্স হস্তান্তর করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ-৩ (করিমগঞ্জ-তাড়াইল উপজেলা) আসনের সংসদ সদস্য মো. মুজিবুল হক চুন্নু।

করিমগঞ্জ পৌরসভার মেয়র মুসলেহ উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- করিমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিএইচও ডা. রিয়াদ শাহেদ রনি, সমাজসেবক রফিকুর রহমান রফিক, ইঞ্জিনিয়ার হেলাল উদ্দিন, মোশাররফ হোসেনসহ আরও অনেকে।  

ব্যবসায়ী শফিউল আলম জনি করিমগঞ্জ উপজেলার গুজাদিয়া ইউনিয়নের হাইধনখালী গ্রামের ইঞ্জিনিয়ার হেলাল উদ্দিনের ছেলে। তিনি পাটজাত পণ্য উৎপাদনকারী ও রপ্তানিকারক।

শফিউল আলম জনি জানান, কয়েক মাস আগে আমার দাদি অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে নেওয়ার জন্য সময়মতো অ্যাম্বুলেন্স পাওয়া যায়নি। সেই চিন্তা থেকে অসহায় গরীব মানুষের জন্য এই ফ্রি অ্যাম্বুলেন্সটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দিয়েছি। আশা করি অ্যাম্বুলেন্সটির মাধ্যমে উপজেলার অসহায় মানুষ উপকৃত হবেন।

বাংলাদেশ সময়: ১০২১ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।