ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মিয়ানমার থেকে পালিয়ে এলো বিজিপির আরও ১৩ সদস্য

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৭ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২৪
মিয়ানমার থেকে পালিয়ে এলো বিজিপির আরও ১৩ সদস্য

বান্দরবান: টেকনাফের নাফ নদী পার হয়ে নতুন করে মিয়ানমারের বর্ডার গার্ড পুলিশের (বিজিপি) ১৩ সদস্য বাংলাদেশে আশ্রয় নিয়েছেন। তারা কোস্টগার্ডের টেকনাফ স্টেশনে আত্মসমর্পণ করেছেন।

 

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) বিকেলে বিজিপির এ সদস্যরা অনুপ্রবেশ করেন।

বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) জনসংযোগ কর্মকর্তা মো. শরিফুল ইসলাম জানান, বৃহস্পতিবার বিকেলে টেকনাফের নাফ নদী দিয়ে মিয়ানমারের ১৩ জন বিজিপি সদস্য বাংলাদেশে অনুপ্রবেশ করেন। তারা বাংলাদেশ কোস্টগার্ডের টেকনাফ স্টেশনের কাছে আত্মসমর্পণ করেছেন। পরে কোস্টগার্ড তাদের বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে বিজিবির কাছে হস্তান্তর করে।  

জনসংযোগ কর্মকর্তা মো. শরিফুল ইসলাম আরও জানান, বর্তমানে মিয়ানমার সীমান্তরক্ষী বাহিনীর মোট ২৭৪ জন সদস্য নাইক্ষ্যংছড়ি সদরে বর্ডার গার্ড প্রাথমিক বিদ্যালয়ে রয়েছেন। বিজিবির পক্ষ থেকে তাদের নিরস্ত্র করা হয়েছে এবং খাবার ও চিকিৎসা সহায়তা দেওয়া হচ্ছে।  

এর আগে সর্বশেষ বুধবার (১৭ এপ্রিল) বিকেলে বান্দরবানের নাইক্ষ্যংছড়ির চাকঢালা সীমান্ত দিয়ে পালিয়ে  বাংলাদেশে ঢুকে বিজিবির কাছে আশ্রয় নেন এক বিজিপি সদস্য।

বাংলাদেশ সময়: ১১০৪ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।