ঢাকা, সোমবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

কুমিল্লায় পরীক্ষার ডিউটি চলাকালে অজ্ঞান কলেজ শিক্ষক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৪ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২৪
কুমিল্লায় পরীক্ষার ডিউটি চলাকালে অজ্ঞান কলেজ শিক্ষক

কুমিল্লা: কুমিল্লায় পরীক্ষার ডিউটি চলাকালে প্রচণ্ড গরমে জ্ঞান হারিয়ে মেঝেতে পড়ে যান ওয়ালী উল্লাহ রিপন নামে এক শিক্ষক। এরপর তাকে হাসপাতালে নিয়ে যান সহকর্মীরা।

 

রোববার (২৮ এপ্রিল) দুপুরে কুমিল্লা সরকারি কলেজে এ ঘটনা ঘটে।  

প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার স্নাতক (সম্মান) তৃতীয় বর্ষের পরীক্ষা ছিল। এদিন পরীক্ষার হলে ডিউটি ছিল গণিত বিভাগের শিক্ষক ওয়ালী উল্লাহ রিপনের। ডিউটি চলাকালে তিনি অস্বস্তি বোধ করেন। একপর্যায়ে অজ্ঞান হয়ে মেঝেতে পড়ে যান। পরে সহকর্মীরা তাকে উদ্ধার করে নগরীর একটি হাসপাতালে ভর্তি করেন।  

শিক্ষক ওয়ালী উল্লাহ রিপন জানান, আগেরদিন আমার জ্বর ছিল। এর মধ্যে রোববার আমার পরীক্ষার ডিউটি ছিল। ডিউটির সময় গরমের তীব্রতা ছিল। আগের দিনের জ্বর আর গরমের কারণে আমি অসুস্থ হয়ে পড়ি। চিকিৎসার পর স্বাস্থ্যের অবস্থা কিছুটা উন্নত হয়েছে।  

কুমিল্লা সরকারি কলেজের অধ্যক্ষ বাহাদুর হোসেন জানান, শিক্ষকের অসুস্থতার বিষয়টি আমাদের আগে জানা ছিল না। পরীক্ষার ডিউটি চলাকালে অসুস্থ হয়ে পড়লে দ্রুত সময়ে তাকে হাসপাতালে ভর্তি করি।

বাংলাদেশ সময়: ১৭৩৩ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।