ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

কসবায় ট্রেনে কাটা পড়ে স্কুলশিক্ষকের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২০ ঘণ্টা, মে ২, ২০২৪
কসবায় ট্রেনে কাটা পড়ে স্কুলশিক্ষকের মৃত্যু মো. শফিকুল ইসলাম

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার কসবায় সুবর্ণ এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে মো. শফিকুল ইসলাম (৪৮) নামে এক স্কুলশিক্ষকের মৃত্যু হয়েছে।  

বুধবার (০১ মে) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার মন্দভাগ রেলওয়ে স্টেশনের আউটারে বালিয়াহুরা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত শফিকুল ইসলাম কসবা উপজেলার বায়েক শিক্ষা সদন উচ্চ বিদ্যালয়ের জৈষ্ঠ্য শিক্ষক ছিলেন। তিনি কিশোরগঞ্জ জেলা সদরের সৈয়দ আলীর ছেলে। বিদ্যালয়ে পাশে পরিবার নিয়ে মিজান মোল্লার বাসায় ভাড়া থাকতেন শফিকুল ইসলাম।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সন্ধ্যার দিকে ঢাকা-চট্টগ্রাম রেলপথের কসবা উপজেলার মন্দবাগ রেলওয়ে স্টেশনের আউটারে বালিয়াহুরা এলাকায় রেললাইন পার হওয়ার সময় ঢাকা থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী সুবর্ণ এক্সপ্রেস ট্রেনে পড়ে ঘটনাস্থলে মৃত্যু হয়। রাত ১০টার দিকে খবর পেয়ে রেলওয়ে থানার পুলিশ তার মরদেহ উদ্ধার করে।

আখাউড়া রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসিম উদ্দিম খন্দকার জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে মরদেহটি উদ্ধার করা হয়। আইনগত প্রক্রিয়া শেষে নিহতের  পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।

বাংলাদেশ সময়: ০০২০ ঘণ্টা, মে ০২, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।