ঢাকা, রবিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ৩০ জুন ২০২৪, ২২ জিলহজ ১৪৪৫

জাতীয়

প্রেমের ফাঁদে ফেলে তরুণীকে অপহরণ, যুবক গ্রেপ্তার 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৩ ঘণ্টা, মে ১১, ২০২৪
প্রেমের ফাঁদে ফেলে তরুণীকে অপহরণ, যুবক গ্রেপ্তার 

দিনাজপুর: ভুল নাম্বার থেকে পরিচয়ের পর প্রেমের ফাঁদে ফেলে অপহরণ করার ঘটনায় রাশেদুল ইসলাম নামে (২২) এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় ওই তরুণীকে উদ্ধার করা হয়।

শনিবার (১১ মে) দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে এক প্রেস ব্রিফিংয়ে এতথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আব্দুল্লাহ আল মাসুম।  

এর আগে শুক্রবার (১০ মে) ফরিদপুর জেলার একটি ভাড়া বাসা থেকে রাশিদুলকে আটক করে ওই তরুণীকে উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃত রাশিদুল মাগুরা জেলার শ্রীপুর চাকদহ এলাকার বাসিন্দা শাহিদুল ইসলামের ছেলে। তিনি পেশায় একজন দিনমজুর।  

প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার বলেন, ভুল নাম্বার থেকে ওই তরুণীর সঙ্গে রাশিদুলের পরিচয় হয়। নিজেকে বিশ্ববিদ্যালয়ের ছাত্র ও রাজনৈতিক নেতার ছেলে বলে পরিচয় দিয়ে ওই তরুণীকে প্রেমের ফাঁদে ফেলেন রাশিদুল। গত ৩ মে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা দিতে আসেন ওই তরুণী। রাশিদুল আগে থেকে পরিকল্পনা মাফিক ওই তরুণীকে নিয়ে সাভার, ঢাকা, মাগুরা, ঝিনাইদহ ও পরে ফরিদপুরে একটি ভাড়া বাসায় অবস্থান নেন। পরে প্রযুক্তির ব্যবহার করে তাকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরও বলেন, ঘটনার পর ওই তরুণীর বাবা নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। গ্রেপ্তার রাশিদুলকে আদালতে পাঠানো হয়েছে। সামাজিক যোগাযোগমাধ্যমে যাচাই-বাছাই ছাড়া অসম বয়সে কোনো ধরনের সম্পর্কে জড়ানো ও প্রতারণার হাত থেকে বাঁচতে সবাইকে সচেতন থাকার আহ্বান জানান পুলিশের এই কর্মকর্তা।

প্রেস ব্রিফিংয়ে কাহারোল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুকুল ইসলাম, মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মমিনুর রহমানসহ পুলিশের বিভিন্ন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, মে ১১, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।