ঢাকা, শুক্রবার, ৮ আষাঢ় ১৪৩১, ২১ জুন ২০২৪, ১৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

কালকিনিতে পরাজিত চেয়ারম্যান প্রার্থীর সমর্থককে হাতুড়িপেটা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৬ ঘণ্টা, মে ২৬, ২০২৪
কালকিনিতে পরাজিত চেয়ারম্যান প্রার্থীর সমর্থককে হাতুড়িপেটা

মাদারীপুর: মাদারীপুর জেলার কালকিনিতে পরাজিত চেয়ারম্যান প্রার্থীর এক সমর্থককে হাতুড়িপেটার অভিযোগ উঠেছে বিজয়ী চেয়ারম্যান প্রার্থীর লোকজনের বিরুদ্ধে।  

গুরুতর অবস্থায় শহিদুল শেখ (৩৮) নামের ওই ব্যক্তিকে ভর্তি করা হয়েছে জেলা সদর হাসপাতালে।

 

শনিবার (২৫ মে) সন্ধ্যার পরে কালকিনি উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়নের কোলচোরি গ্রামে এ ঘটনা ঘটে।  

আহত শহিদুল ওই গ্রামের শাজাহান শেখের ছেলে। অভিযুক্ত আনু শেখ একই গ্রামের মালেক শেখের ছেলে।

জানা গেছে, সন্ধ্যার পর যাত্রীর উদ্দেশ্যে ভ্যান নিয়ে বের হন কালকিনি উপজেলা পরিষদ নির্বাচনের ঘোড়া প্রতীকের পরাজিত চেয়ারম্যান প্রার্থী মো. নুরুজ্জামান সরদারের সমর্থক শহিদুল শেখ। এ সময় আগে থেকে ওৎ পেতে থাকা বিজয়ী মোটরসাইকেল প্রতীকের চেয়ারম্যান প্রার্থী তৌফিকুজ্জামান শাহীনের কর্মী আনু শেখ লোকজন নিয়ে ভ্যানচালক শহিদুলের ওপর অতর্কিত হামলা চালায়।  

এসময় হাতুড়িপেটা করে শরীরের বিভিন্ন স্থানে জখম করে বলে অভিযোগ ওঠে। এ ছাড়াও লোহার রড দিয়ে পিটিয়ে বাম হাত ভেঙে দিয়েছে তারা। শহিদুলের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে পালিয়ে যায় হামলকারীরা। পরে গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে ভর্তি করা হয় জেলা সদর হাসপাতালে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণের কথা জানিয়েছে পুলিশ।

কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার আব্দুলাহ আল মামুন বলেন, ভ্যানচালকের ওপর হামলার ঘটনা লোকমুখে শুনেছি। এখনও কেউ থানায় লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

প্রসঙ্গত, গত ২১ মে অনুষ্ঠিত হয় মাদারীপুরের কালকিনিতে উপজেলা পরিষদ নির্বাচন। এই নির্বাচনে চেয়ারম্যান পদে মোটরসাইকেল প্রতীকের প্রার্থী তৌফিকুজ্জামান শাহীন ৩৬১৯০ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ঘোড়া প্রতীকের প্রার্থী মো. নুরুজ্জামান সরদার পেয়েছিলেন ১১৯১৬ ভোট।

বাংলাদেশ সময়: ০৭৩৪ ঘণ্টা, মে ২৬, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।