ঢাকা, শনিবার, ৮ আষাঢ় ১৪৩১, ২২ জুন ২০২৪, ১৪ জিলহজ ১৪৪৫

জাতীয়

শখের মোটরসাইকেল নিয়ে বাড়ি ফেরা হলো না হাসাবুলের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫০ ঘণ্টা, মে ৩১, ২০২৪
শখের মোটরসাইকেল নিয়ে বাড়ি ফেরা হলো না হাসাবুলের

চুয়াডাঙ্গা:‌ চুয়াডাঙ্গার দামুড়হুদায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে হাসাবুল ইসলাম (২৮) নামে এ যুবকের মৃত্যু হয়েছে।  

শুক্রবার (৩১ মে) বিকেলে উপজেলার উজিরপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

 

নিহত হাসাবুল ইসলাম দামুড়হুদা উপ‌জেলার নাটুহদ ইউ‌নিয়‌নের খ‌লিশাগা‌ড়ি গ্রামের ইয়াকুব আলীর ছে‌লে। তিনি পেশায় আলমসাধু চালক ছিলেন।

প্রত্যক্ষদর্শী ও স্বজনার জানায়, শুক্রবার বিকেলে আলমডাঙ্গার পুরাতন মোটরাসাইকেলের হাট থেকে দেড়শ সিসির পালসার মোটরসাইকেল কেনেন হাসাবুল। সেই শখের মোটরসাইকেল কিনে বাড়ি ফিরছিলেন তিনি। এসময় দামুড়হুদা উপজেলার উজিরপুর এলাকায় পৌঁছালে মোটরাসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে পাশের একটি চায়ের দোকানের সামনে রাস্তায় ছিটকে পড়েন। এতে গুরুতর জখম হন তিনি। পরে তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

প্রত্যক্ষদ‌র্শী উজিরপুর গ্রা‌মের ইকরামুল হো‌সেন জানান, মোটরসাই‌কেলযো‌গে চুয়াডাঙ্গা থে‌কে দামুড়হুদার দি‌কে যাওয়ার সময় উজিরপুর মাদরাসার অদূরে এক‌টি ইজিবাইক ওভার‌টেক কর‌তে যান হাসাবুল। এ সময় তিনি মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হা‌রি‌য়ে রাস্তায় ছিটকে পড়েন।

‌নিহতের বাবা দিনমজুর ইয়াকুব আলী কান্নাজড়িত কণ্ঠে বলেন, ছে‌লে হাসাবু‌লের অনেক বছ‌রের শখ পালসার মোটরসাইকেল কেনার। আমরা খে‌টে খাওয়া মানুষ, আমা‌দের‌ তো আর নতুন মোটরসাইকেল কেনার সামর্থ্য নেই। তাই ছে‌লে তার দুই বন্ধুকে নি‌য়ে আলমডাঙ্গায় পুরাতন মোটরসাইকেলের হা‌টে যায়। পছন্দমতো পালসার মোটরসাইকেল কি‌নে বা‌ড়ি ফিরছিল সে। পথে শ‌খের মোটরসাইকেলই আমার ছেলের জীবন কে‌ড়ে নিল।

দামুড়হুদা ম‌ডেল থানার সে‌কেন্ড অফিসার (এসআই) আসাদুজ্জামান জানান, হাসাবুলের মর‌দেহ চুয়াডাঙ্গা সদর হাসপাতাল ম‌র্গে রাখা আছে। প‌রিবা‌রের আবেদনের প্রে‌ক্ষি‌তে এ ব্যাপা‌রে থানায় এক‌টি অপমৃত্যু মামলাসহ পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ কার্যক্রম চল‌ছে।

বাংলাদেশ সময়: ২৩৪৬ ঘণ্টা, মে ৩১, ২০২৪
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।