ঢাকা, শনিবার, ৯ আষাঢ় ১৪৩১, ২২ জুন ২০২৪, ১৪ জিলহজ ১৪৪৫

জাতীয়

সিদ্ধিরগঞ্জে গ্যাসের দাবিতে মহাসড়কে অবরোধ-বিক্ষোভ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৬ ঘণ্টা, জুন ৮, ২০২৪
সিদ্ধিরগঞ্জে গ্যাসের দাবিতে মহাসড়কে অবরোধ-বিক্ষোভ

নারায়ণগঞ্জ: জেলায় গ্যাসের দাবিতে নাসিক ৩ নম্বর ওয়ার্ডের বাসিন্দারা ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ কর্মসূচি পালন করেছেন।  

শনিবার (০৮ জুন) সকালে মহাসড়কের সিদ্ধিরগঞ্জের মৌচাক এলাকায় এ কর্মসূচি পালন করেন তারা।

অবরোধের কারণে প্রায় ১ ঘণ্টা মহাসড়কে যান চলাচল বন্ধ ছিল। এর ফলে চট্টগ্রামমুখী লেনে যানজটের সৃষ্টি হয়। পরে পুলিশ তাদের সরিয়ে দিলে যান চলাচল শুরু হয়।

বিক্ষোভে সানারপাড় এলাকার সৈয়দ সাইফুল ইসলাম বলেন, আমরা দীর্ঘ তিন বছর ধরে গ্যাস পাই না। ঠিকমতো রান্না করতে পারি না। রাত ৩টায় গ্যাস আসে, ৪টায় চলে যায়। তিতাস গ্যাস অফিসের বিভিন্ন দপ্তরে বহু অভিযোগ করেও কোনো ফলাফল পাইনি। আমরা সরকারের কাছে আবেদন করছি, আমাদের জন্য যেন দ্রুত গ্যাসের ব্যবস্থাটা করে দেওয়া হয়।

মাদানীনগর এলাকার গৃহিণী শাহনাজ পারভীন বলেন, আশেপাশের সব জায়গায় গ্যাস থাকলেও আমাদের এখানে গ্যাস থাকে না। গভীর রাতে আসলে আসে না আসলে তো নাই। তিতাস কর্মকর্তাদের জানানোর পর তারা শুধু বলেন দেখছি দেখছি, কিন্তু কিছুই দেখেন না তারা।

হাইওয়ে পুলিশের সিদ্ধিরগঞ্জের শিমরাইল ক্যাম্পের পরিদর্শক (টিআই) একেএম শরফুদ্দীন বলেন, ওই এলাকায় গ্যাস না থাকায় জনগণ অবরোধ করেছিল। পরে আমরা সেখানে পৌঁছে তাদের বুঝিয়ে সরিয়ে দেওয়া হয়। বর্তমানে যান চলাচল স্বাভাবিক আছে।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবু বকর সিদ্দিক বলেন, জনতা সড়কে ওঠার কিছুক্ষণের মধ্যেই আমরা ঘটনাস্থলে পৌঁছে তাদের বুঝিয়ে সরিয়ে দিয়েছি।

বাংলাদেশ সময়: ১৩৫৪ ঘণ্টা, জুন ০৮, ২০২৪
এমআরপি/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ