ঢাকা, শনিবার, ৯ আষাঢ় ১৪৩১, ২২ জুন ২০২৪, ১৪ জিলহজ ১৪৪৫

জাতীয়

বালুবাহী ট্রাকচাপায় বাইসাইকেল আরোহীর মৃত্যু 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৫ ঘণ্টা, জুন ১১, ২০২৪
বালুবাহী ট্রাকচাপায় বাইসাইকেল আরোহীর মৃত্যু 

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে শহরের মাদাম এলাকায় একটি ড্রাম ট্রাকচাপায় হাবিব উল্যা (৫৭) নামে বাইসাইকেল আরোহী এক ব্যক্তি নিহত হয়েছেন।  

মঙ্গলবার (১১ জুন) বিকেলে ঢাকা-লক্ষ্মীপুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

 

নিহত হাবিবের গ্রামের বাড়ি বগুড়া জেলার শাজাহানপুর উপজেলার রহিমাবাদ। তিনি লক্ষ্মীপুর শহরের হ্যাপী সিনেমা হল এলাকায় একটি বাসায় ভাড়া থাকতেন এবং একটি কুরিয়ার সার্ভিসের লক্ষ্মীপুর শাখার নৈশপ্রহরী হিসেবে কর্মরত ছিলেন বলে জানা গেছে।  

প্রত্যক্ষদর্শীরা জানান, হাবিবুল্লাহ তার বাসা থেকে বাইসাইকেল যোগে মাদাম জিরো পয়েন্টের পাশের মসজিদে আছরের নামাজ পড়তে যাচ্ছিলেন। এ সময় বিপরীত দিক থেকে আসা বালুবাহী একটি ড্রাম ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।  

এ তথ্য নিশ্চিত করে লক্ষ্মীপুর শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক)  জহিরুল ইসলাম জানান, ট্রাকটি জব্দসহ চালক জাফরকে আটক করা হয়েছে। এ ঘটনায় তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।  

জাফর জেলা সদর উপজেলার চররমনী মোহন ইউনিয়নের চর আলী হাসান গ্রামের নুরুল আমিনের ছেলে।

বাংলাদেশ সময়: ২০৫৩ ঘণ্টা, জুন ১১, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ