ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

ঈদযাত্রা নিয়ে রেলমন্ত্রী বললেন, এবারো ‘গোল্ডেন এ প্লাস’ পাব

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪০ ঘণ্টা, জুন ১৩, ২০২৪
ঈদযাত্রা নিয়ে রেলমন্ত্রী বললেন, এবারো ‘গোল্ডেন এ প্লাস’ পাব রেলপথমন্ত্রী জিল্লুল হাকিম

ঢাকা: ঈদযাত্রা শুরুর প্রথম দিন বুধবার (১২ জুন) ঢাকা থেকে বেশিরভাগ ট্রেন বিভিন্ন গন্তব্যে দেরিতে ছেড়ে গেছে। দ্বিতীয় দিন কিছুটা উন্নতি হলেও তেমন কোনো পরিবর্তন হয়নি।

আজও প্রায় অর্ধেকের মত ট্রেন দেরিতে ঢাকা ছাড়ছে।  

এমন পরিস্থিতিতে রেলপথমন্ত্রী জিল্লুল হাকিম দাবি করছেন, গতবারের মতো এবারও ‘গোল্ডেন এ প্লাস’ পাবেন। বিকেলে কমলাপুর রেলস্টেশন পরিদর্শন করে এমন দাবি করেন তিনি।

সাংবাদিকদের সঙ্গে আলাপকালে জিল্লুল হাকিম বলেন, গত ঈদে রেলের সার্ভিস ভালো হয়েছে। এতে করে অনেকেই বলেছে আমি প্রথম পরীক্ষায় নাকি ‘গোল্ডেন এ প্লাস’ পেয়েছি। আমাদের সীমিত সামর্থ্যের মধ্যে নিরাপদে ঈদুল আজহার যাত্রা এবারও ভালো করতে চাই।  

তিনি বলেন, এবারও ‘গোল্ডেন এ প্লাস’ পাব আশা করি। সব প্রস্তুতি আছে। ঢাকা থেকে ৬৪টি ট্রেন ছাড়া দুই-একটি ট্রেন বাদে ৩০টি ট্রেন যথাসময়ে যাত্রা করেছে। সবাইকে অনুরোধ করব এবারের যাত্রা যেন গতবারের চেয়ে ভালো হয়। আপনাদের জন্য রেলওয়ে কাজ করে যাচ্ছে।  

এক প্রশ্নের জবাবে রেলমন্ত্রী বলেন, পুরোনো কোচ রাতারাতি নতুন করতে পারব না। ফ্যান ঠিক করা হচ্ছে। আবার অনেক সময় যাত্রী বেশি হওয়ায় অতিরিক্ত কোচ লাগাতে হয়, এতে সময় বেশি লাগে। কিছু ট্রেনের লম্বা দূরত্বের ক্রসিংয়ে সময় বেশি লাগে। আগামী ঈদ থেকে আর কোনো অভিযোগ থাকবে না।  

বাংলাদেশ সময়:  ১৭৩৪ ঘণ্টা, জুন ১৩, ২০২৪
এনবি/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।