ঢাকা, শনিবার, ৮ আষাঢ় ১৪৩১, ২২ জুন ২০২৪, ১৪ জিলহজ ১৪৪৫

জাতীয়

সেপটিক ট্যাংক পরিষ্কার করতে গিয়ে ২ জনের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৬ ঘণ্টা, জুন ১৪, ২০২৪
সেপটিক ট্যাংক পরিষ্কার করতে গিয়ে ২ জনের মৃত্যু

শরীয়তপুর: শরীয়তপুরের ডামুড্যায় একটি বাড়ির সেপটিক ট্যাংক পরিষ্কার করতে গিয়ে দুই পরিচ্ছন্নতাকর্মীর মৃত্যু হয়েছে।  

শুক্রবার (১৪ জুন) ভোরে উপজেলার উত্তর ডামুড্যা এলাকার এ দুর্ঘটনা ঘটে।

 

সকাল সাড়ে ১০ টার দিকে ডামুড্যা থানার ওসি এমারত হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন - মালেক শেখ (৩৫), তিনি বগুড়া জেলার সোনাতালা এলাকার দুলু শেখের ছেলে এবং লিটন বেপারী (৪৫)। একই এলাকার আফসার বেপারীর ছেলে তিনি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ভোর ৪টার দিকে উত্তর ডামুড্যার আনোয়ার সরদারের সেপটিক ট্যাংক পরিষ্কার করছিলেন পরিচ্ছন্নতাকর্মী মালেক শেখ ও লিটন বেপারী। এ সময় মোটর যন্ত্র দিয়ে সেপটিক ট্যাংকের ময়লা পরিষ্কার করছিলেন তারা। মোটরে সমস্যা দেখা দিলে পরিচ্ছন্নতাকর্মী লিটন সেপটিক ট্যাংকে নামেন। তার সাড়াশব্দ না পেয়ে মালেকও ট্যাংকে নামেন। অনেক সময় তাদের সাড়াশব্দ না পেয়ে তাদের সঙ্গে আসা ভ্যানচালক বিপ্লব ও তার সহযোগী বাড়ির মালিককে বিষয়টি জানায়। বাড়ির মালিক ডামুড্যা ফায়ার সার্ভিসে কল দেন। ফায়ার সার্ভিসের কর্মীরা মালেক ও লিটনকে উদ্ধার করে ডামুড্যা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করে।  

ডামুড্যা থানার ওসি এমারত হোসেন বলেন, সেপটিক ট্যাংক পরিষ্কার করতে গিয়ে মালেক ও লিটন নামে দুই পরিচ্ছন্নতাকর্মী মারা গেছেন। ময়নাতদন্তের জন্য তাদের মরদেহ শরীয়তপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় এখনও কেউ অভিযোগ করেননি।

বাংলাদেশ সময়: ১২৩২ ঘণ্টা, জুন ১৫, ২০২৪
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।