ঢাকা, মঙ্গলবার, ৪ আষাঢ় ১৪৩১, ১৮ জুন ২০২৪, ১০ জিলহজ ১৪৪৫

জাতীয়

ইজারা না নিয়ে পশুর হাট, ইউএনওকে দেখে পালালেন আ.লীগ নেতা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৯ ঘণ্টা, জুন ১৪, ২০২৪
ইজারা না নিয়ে পশুর হাট, ইউএনওকে দেখে পালালেন আ.লীগ নেতা হাট বন্ধ রাখার ঘোষণা দেন ইউএনও

লক্ষ্মীপুর: বাজার ইজারা না নিয়ে লক্ষ্মীপুরের কমলনগরের চর লরেন্সে পশুর হাট বসান সালাউদ্দিন সুমন নামে এক ব্যক্তি।

খবর পেয়ে শুক্রবার (১৪ জুন) বিকেলে ওই হাটে যায় উপজেলা প্রশাসন।

তাদের উপস্থিতি টের পেয়ে হাট থেকে পালিয়ে যান সুমন। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা সুচিত্র রঞ্জন দাস হাটটি বন্ধ করে দেয়।  

সালাউদ্দিন সুমন স্থানীয় আওয়ামী লীগ নেতা বলে জানা গেছে।

উপজেলা প্রশাসন সূত্রে জানা গেছে, পশুর হাট বসানোর জন্য উপজেলার  চরলরেন্স, মুন্সিরহাট, খায়েরহাট, ফজুমিয়ারহাট ও করুনানগর বাজারে অস্থায়ীভাবে দরপত্র আহ্বান করা হয়। সবগুলো বাজার ইজারা হলেও গত ১০ জুন সালাউদ্দিন সুমন চর লরেন্স বাজারে দরপত্র জমা দেন। কিন্তু নির্দিষ্ট সময় পার হয়ে গেলে তিনি আর ইজারা নিতে পারেননি। তবে ইজারা না নিয়েই চর লরেন্স ইউনিয়নের কমলনগর কলেজের পাশে অবৈধভাবে পশুর হাট বসান সুমন।

শুক্রবার বিকেলের দিকে বেপারীরা হাটে গরু নিয়ে আসেন। পরে ইউএনও হাটটির কার্যক্রম বন্ধ করে দিলে বেপারীরা গরুগুলো অন্য হাটে নিয়ে যান।

কমলনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা সুচিত্র রঞ্জন দাস বলেন, ইজারা না নিয়ে পশুর হাট বসানোর খবর পেয়ে প্রশাসনের পক্ষ থেকে বন্ধ করে দেওয়া হয়েছে। এ সময় আমাদের আসার খবরে সুমন পালিয়ে যায়। অবৈধভাবে গরুর হাট বসানোর অভিযোগে তার বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২৩৪৭ ঘণ্টা, জুন ১৪, ২০২৪
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।