ঢাকা, মঙ্গলবার, ৪ আষাঢ় ১৪৩১, ১৮ জুন ২০২৪, ১০ জিলহজ ১৪৪৫

জাতীয়

দুই সহোদরকে গলা কেটে হত্যা: আরও ২ আসামি গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৫ ঘণ্টা, জুন ১৫, ২০২৪
দুই সহোদরকে গলা কেটে হত্যা: আরও ২ আসামি গ্রেপ্তার

মাগুরা: মাগুরার মহম্মপুর উপজেলা পানিঘাটা গ্রামের দুই সহোদরকে গলা কেটে হত্যার ঘটনায় পলাতক আরও দুই আসামিকে গ্রেপ্তার করেছে মাগুরা গোয়েন্দা পুলিশ।

আজ শনিবার (১৫ জুন) আইনি প্রক্রিয়া শেষে দুই আসামিকে আদালতে পাঠানো হবে।

মাগুরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোশিউদৌল্লা রেজা বলেন, মোহম্মদপুর পানিঘাটা মধ্যপাড়া চান্দের মাঠে পূর্ব বিরোধের জেরে সবুজ মোল্যা (৩০) ও হৃদয় মোল্ল্যা (১৭) নামে দুই ভাইকে গলা কেটে হত্যা করে মাঠে ফেলে যায় দুর্বৃত্তরা। মাগুরা গোয়েন্দা পুলিশ সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন আব্বাস (৩৫) ও রজব আলী (৩০) নামে দুই আসামিকে ফরিদপুর জেলার বোয়ালমারী থানা এলাকা থেকে গ্রেপ্তার করে। আসামিদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে আদালতে পাঠানো হবে।

তিনি আরও জানান, ইতোপূর্বে এই মামলার ৪ জন আসামি গ্রেপ্তার হয়েছেন। তাদের মধ্যে আশিক আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। এছাড়া পলাতক আসামিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

পরিবার সূত্রে জানা যায়, গত ৩০ ডিসেম্বর রাতে সবুজ ও হৃদয়কে অজ্ঞাত ব্যক্তিরা মোবাইল ফোনে ডেকে নিয়ে যায়। পরদিন ভোরে তাদের দুজনের গলাকাটা মরদেহ স্থানীয় একটি মাঠে দেখতে পান এলাকাবাসী।  

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, জুন ১৫, ২০২৪
এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।