ঢাকা, বৃহস্পতিবার, ১০ শ্রাবণ ১৪৩১, ২৫ জুলাই ২০২৪, ১৮ মহররম ১৪৪৬

জাতীয়

ব্যবসায়ীর খোয়া যাওয়া ৪৬ লাখ টাকা উদ্ধার, গ্রেপ্তার ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৭ ঘণ্টা, জুন ১৬, ২০২৪
ব্যবসায়ীর খোয়া যাওয়া ৪৬ লাখ টাকা উদ্ধার, গ্রেপ্তার ১

ঢাকা: রাজধানীর সূত্রাপুর এলাকার ব্যবসায়ী শওকত হোসেন সুমনের (৪১) আত্মসাৎ হয়ে যাওয়া ৪৬ লাখ ২০ হাজার টাকা উদ্ধার করেছে থানা পুলিশ।

শনিবার (১৫ জুন) কক্সবাজার এবং গাজীপুরে অভিযান চালিয়ে এ টাকা উদ্ধার করে পুলিশ।

পুলিশ জানায়, গত ১২ জুন ব্যবসায়ী সুমন কোর্টে হাজিরা দেওয়ার উদ্দেশ্যে পুরান ঢাকার সিএমএম কোর্টে আসেন। এ সময় তিনি তার হাসপাতালের কর্মচারীদের বেতন দেওয়ার উদ্দেশ্যে নগদ ৫২ লাখ টাকা সঙ্গে বহন করেন। টাকা গাড়িতে রেখে জনসন রোডের স্টার হোটেল অ্যান্ড রেস্টুরেন্টে সকালের নাস্তা করতে গেলে ড্রাইভার রুবেল (৩৬) সুযোগ বুঝে টাকা নিয়ে সটকে পড়েন।

অনেক খোঁজাখুঁজির পরে রুবেলকে না পেয়ে ব্যবসায়ী সুমন ১৪ এপ্রিল রাতে সূত্রাপুর থানায় একটি অভিযোগ দায়ের করেন। এর পরিপ্রেক্ষিতে কক্সবাজার থেকে আসামি রুবেলকে গ্রেপ্তার করা হয়।

পরে আসামির তথ্যের ভিত্তিতে কক্সবাজার এবং গাজীপুরে অভিযান চালিয়ে নগদ ৪৬ লাখ ২০ হাজার টাকা উদ্ধার করা হয়।

এ বিষয়ে ভুক্তভোগী সুমন বলেন, আমি পুলিশের সহযোগিতায় অত্যন্ত খুশি। কখনোই ভাবিনি এত দ্রুত আমার টাকাটা ফেরত পাব। আমি পুলিশের কাছে কৃতজ্ঞ।

এ বিষয়ে ডিএমপি কোতোয়ালি জোনের সহকারী পুলিশ কমিশনার (এসি) নজরুল ইসলাম জানান, আমরা অভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গেই অভিযান শুরু করি। এর পরিপ্রেক্ষিতে আসামিকে গ্রেপ্তারের পাশাপাশি নগদ ৪৬ লাখ ২০ হাজার টাকা উদ্ধার করতে সক্ষম হই। বাকি টাকা উদ্ধারে অভিযান অব্যাহত আছে।

বাংলাদেশ সময়: ১৮১৭ ঘণ্টা, জুন ১৬, ২০২৪
পিএম/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।