ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

গাজীপুরে ফ্ল্যাটে মিলল গৃহবধূর মরদেহ, স্বামী পলাতক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৩ ঘণ্টা, জুন ২৬, ২০২৪
গাজীপুরে ফ্ল্যাটে মিলল গৃহবধূর মরদেহ, স্বামী পলাতক

গাজীপুর: গাজীপুরের শ্রীপুর উপজেলার মাওনা উত্তরপাড়া এলাকায় একটি ফ্ল্যাট বাড়ি থেকে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (২৬ জুন) দুপুরে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

নিহত নারী হলেন- টাঙ্গাইলের কালিহাতি থানার কালাই এলাকার আল আমিনের স্ত্রী মীম আক্তার (২২)। তিনি সিরাজগঞ্জের বেলকুচি থানার খারুয়া ছোটপাড়া এলাকার ইউসুফ আলীর মেয়ে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, ৩ মাস আগে শ্রীপুর উপজেলার মাওনা উত্তরপাড়া এলাকায় তিনতলা বাড়ির একটি ফ্ল্যাট ভাড়া নিয়ে বসবাস করে আল-আমিন ও তার স্ত্রী মীম আক্তার। আল আমিন স্থানীয় একটি টেক্সটাইল মিলে হেলপার পদে চাকরি করেন।  

বুধবার দুপুরে আল আমিনের সহকর্মী আরিফ ওই বাসায় গিয়ে অন্য ভাড়াটিয়াদের সংবাদ দেয়, আল আমিন তার স্ত্রী মীমকে হত্যা করে ওই ফ্ল্যাটে তালাবদ্ধ করে রেখেছে। পরে বিষয়টি পুলিশকে জানানো হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য মরদেহ গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। পুলিশের ধারণা শ্বাসরোধ করে তাকে হত্যা করা হয়েছে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর আলী খান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করেছে। প্রাথমিকভাবে ধারণ করা হচ্ছে শ্বাসরোধে তাকে হত্যা পর স্বামী পালিয়ে গেছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ২০০২ ঘণ্টা, জুন ২৬, ২০২৪
আরএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।