ঢাকা, মঙ্গলবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০২ জুলাই ২০২৪, ২৪ জিলহজ ১৪৪৫

জাতীয়

টেকনাফে ২ কেজি আইস উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২২ ঘণ্টা, জুন ৩০, ২০২৪
টেকনাফে ২ কেজি আইস উদ্ধার

কক্সবাজার: কক্সবাজারের টেকনাফের হাড়িয়াখালী এলাকায় অভিযান চালিয়ে ২ কেজি ১১৭ গ্রাম ক্রিস্টাল মেথ আইস উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। এ সময় মাদক পাচারকারীদের কাছে একটি ধারালো কিরিচও পাওয়া যায়।

শনিবার (২৯ জুন) দিবাগত রাতে অভিযান চালিয়ে এই মাদক উদ্ধার করা হয়। টেকনাফ ২ বিজিবি অধিনায়ক লে. কর্নেল মো. মহিউদ্দীন আহমেদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, টেকনাফ ২ ব্যাটালিয়নের এর অধীনস্থ সাবরাং বিওপির দায়িত্বপূর্ণ বিআরএম-৪ থেকে আনুমানিক ৮০০ গজ দক্ষিণ-পশ্চিম দিকে হাড়িয়াখালি এলাকা দিয়ে মাদকের একটি চালান মিয়ানমার থেকে বাংলাদেশে ঢুকবে, এমন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়।

বিজিবি সদস্যরা একটি মৎস্য ঘেরের আইলের আঁড় ধরে কৌশলগত অবস্থান নেন। রাত সোয়া ১০টার দিকে বিজিবি টহলদল তিনজন সন্দেহভাজন ব্যক্তিকে পোটলা হাতে নাফ নদ পার হয়ে আসতে দেখেন। তাদের গতিবিধি সন্দেহজনক মনে হওয়ার টহলদল চ্যালেঞ্জ করলে বিজিবির উপস্থিতি টের পেয়ে পোটলাটি ফেলে পার্শ্ববর্তী গ্রামের দিকে পালিয়ে যান। পরে ওই পোটলা থেকে ২ কেজি ১১৭ গ্রাম ক্রিস্টাল মেথ আইস পাওয়া যায়। তবে এ সময় কাউকে আটক করা সম্ভব হয়নি।

বাংলাদেশ সময়: ১২২২ ঘণ্টা, জুন ৩০, ২০২৪
এসবি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।