ঢাকা, শুক্রবার, ২০ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

হাতির আক্রমণে ওষুধ ব্যবসায়ীর মৃত্যু, মাহুত আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৪ ঘণ্টা, জুলাই ২, ২০২৪
হাতির আক্রমণে ওষুধ ব্যবসায়ীর মৃত্যু, মাহুত আটক

কিশোরগঞ্জ: হাতির আক্রমণে আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মো. মাসুদুর রহমান মিস্টন (৪৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এঘটনায় মাহুতকে আটক করেছে পুলিশ।

 

মঙ্গলবার (২ জুলাই) বিকেল ৩টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।  

নিহত মো. মাসুদুর রহমান মিস্টন (৪৫) ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার সিংরইল গ্রামের আব্দুর রহমানের ছেলে। তিনি পেশাগত কারণে কিশোরগঞ্জ জেলা শহরের নগুয়া এতিমখানা কমপ্লেক্স সংলগ্ন এলাকায় বসবাস করছিলেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার (১ জুলাই) সন্ধ্যায় জেলা শহরের নগুয়া বাসস্ট্যান্ডে নিজের ওষুধের দোকানে বসেছিলেন মো. মাসুদুর রহমান মিস্টন। এসময় একটি হাতি তার ফার্মেসিতে গিয়ে টাকার জন্য শুঁড় এগিয়ে দিলে তিনি ১০ টাকা দেন। পরে চাঁদা নিয়ে অন্য একটি দোকানির সঙ্গে তর্ক শুরু হয়। বিষয়টি দেখতে মাসুদুর রহমান তার ফার্মেসি থেকে বের হলে ক্ষিপ্ত হাতিটি শুঁড় দিয়ে তাকে তুলে এনে ফার্মেসির সামনে সজোরে আছাড় মারে। এতে গুরুতর আতহ হন তিনি।  

পরে তাকে উদ্ধার করে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নেওয়া হলে উন্নত চিকিৎসার জন্য সেখান থেকে কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতাল ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে পাঠানো হয়। সেখানে অবস্থার অবনতি ঘটলে তাকে মঙ্গলবার (২ জুলাই) ভোর রাত সাড়ে ৩টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৩টার দিকে তার মৃত্যু হয়।  

কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা জানান, এ ঘটনায় হাতিসহ মাহুত রিয়াজকে আটক করা হয়েছে। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ঘণ্টা, জুলাই ২, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।