ঢাকা, শনিবার, ২২ আষাঢ় ১৪৩১, ০৬ জুলাই ২০২৪, ২৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

পাবনায় হামলায় দুই পুলিশ সদস্যসহ আহত ৫, কাউন্সিলরসহ আটক ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৩ ঘণ্টা, জুলাই ৩, ২০২৪
পাবনায় হামলায় দুই পুলিশ সদস্যসহ আহত ৫, কাউন্সিলরসহ আটক ৩

পাবনা: শহরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মাদকবিরোধী অভিযানে পুলিশের ওপর হামলার ঘটনা ঘটেছে। এ সময় দুই পুলিশ সদস্যসহ আহত হয়েছেন ৬ জন।

আটক করা হয়েছে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলরসহ ৩ জনকে।

বুধবার (৩ জুলাই) বিকেল ৫টার দিকে রাধানগরের সিংগা প্রাথমিক বিদ্যালয়ের পাশে এ ঘটনা ঘটে। আহতরা ও আটক দুজনের সম্পর্কে এখনও কিছু জানা যায়নি।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলী এসব তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, বিকেলে রাধানগরে পাবনা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের লোকজন অভিযানে যায়। এ সময় পৌরসভার ১০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আসাদুজ্জামান রাজিবসহ তার অনুসারীরা অভিযানকারীদের আটকে ফেলে। খবর পেয়ে থানা থেকে পুলিশ সদস্যরা পরিস্থিতি নিয়ন্ত্রণে যায়।

পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে আসাদুজ্জামান রাজিব ও তার অনুসারীরা হামলা চালায়। এ সময় পুলিশের ২ সদস্য ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের চারজন আহত হন। পরে অভিযান চালিয়ে রাজিবসহ ৩ জনকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

পাবনা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কার্যালয়ের এসআই জাকির হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিরে তারা রাধানগরে অভিযানের জন্য যান। সেখানে অভিযানের সময় রাজিব কমিশনার ও তার লোকজন হামলা চালায়। পরে পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে তারা এলে তাদের ওপরও হামলা চালানো হয়। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ২১৫৩ ঘণ্টা, জুলাই ৩, ২০২৪
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।