ঢাকা, রবিবার, ২৩ আষাঢ় ১৪৩১, ০৭ জুলাই ২০২৪, ২৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

বেগমগঞ্জে মোটরসাইকেল ছিনতাই করতে মাদরাসার অধ্যক্ষকে গুলি 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৩ ঘণ্টা, জুলাই ৪, ২০২৪
বেগমগঞ্জে মোটরসাইকেল ছিনতাই করতে মাদরাসার অধ্যক্ষকে গুলি 

নোয়াখালী: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় দুর্বৃত্তদের ছোড়া গুলিতে একটি মাদরাসার অধ্যক্ষ গুরুতর আহত হয়েছেন। তবে পুলিশের দাবি, মোটরসাইকেল ছিনতাই করতে তাকে গুলি করেছে দুর্বৃত্তরা।

 

গুলিবিদ্ধ আমির হামজা (৪০) চাঁদপুর জেলার কচুয়া থানার হোসেনপুর গ্রামের আশিক আলী তালুকদারের ছেলে। তিনি সোনাইমুড়ীর মারকাজুল হুফফাজ ইন্টারন্যাশনাল মাদরাসার অধ্যক্ষ।

বুধবার (৩ জুলাই) রাত সাড়ে ১১টার দিকে উপজেলার চৌরাস্তা-সোনাইমুড়ী সড়কের মিরওয়ারিশপুর গ্রামের হাজি দুলামিয়া বাড়ির দক্ষিণে এ ঘটনা ঘটে। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।  

স্থানীয়রা জানান, বুধবার রাতে সাড়ে ১১টার দিকে আমির হামজা মোটরসাইকেলে করে মিরওয়ারিশপুর গ্রাম দিয়ে যাচ্ছিলেন। এসময় হেলমেট পরা দুর্বৃত্তরা তার গতিরোধ করে। একপর্যায়ে তাকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছুড়ে তাকে রাস্তায় ফেলে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে সোনাইমুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করেন। সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল ইসলাম জানান, দুর্বৃত্তরা শিক্ষকের মোটরসাইকেল ছিনতাই করা চেষ্টা করে ব্যর্থ হয়ে গুলি চালালে তিনি আহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৯০১ ঘণ্টা, জুলাই ৪, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।