ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

জাতীয়

দিনাজপুরে দুর্ঘটনায় নিহত ৬

হেলপার চালাচ্ছিলেন ট্রাক, চালক ঘুমে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৪ ঘণ্টা, জুলাই ৫, ২০২৪
হেলপার চালাচ্ছিলেন ট্রাক, চালক ঘুমে

দিনাজপুর: দিনাজপুর সদর উপজেলায় নাবিল পরিবহন নামে একটি বাস ও আমবোঝাই করা ট্রাকের সংঘর্ষে এক শিশুসহ চারজন নিহত হয়েছে। দুর্ঘটনায় আহত অন্তত ২৮ জনকে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দুর্ঘটনায় নিহতরা হলেন-বাংলা বাজার এলাকার মমিনুল হকের চার মাস বয়সী শিশু সায়মা মেহনাজ, ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ এলাকার সুরা আলীর ছেলে ট্রাকচালক হাসু (২৮), পীরগঞ্জ উপজেলার দীনেশ আলীর ছেলে মোহাম্মদ আলী (৫৮) দিনাজপুর বোচাগঞ্জ উপজেলার জাহিদের মেয়ে বিভা (১০) ও নাবিল বাসের সুপারভাইজার রাজেশ বাহাদুর (৩০)।

শুক্রবার (৫ জুলাই) সকাল ৬টায় দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক সড়কের সদর উপজেলার শশরা ইউনিয়নের চকরামপুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ট্রাক ড্রাইভারের ছোট ভাই আরমান বলেন, আমরা রাত ১২টা পর্যন্ত ট্রাক লোড করি। ট্রাকের মূল চালক তিনি অসুস্থ ছিলেন। কিন্তু মালিক বারবার ফোন করায় আমার ভাই আর ট্রাকচালক ট্রাক নিয়ে বের হয়। এক পর্যায়ে ট্রাকের মূল চালক পেছনের সিটে ঘুমিয়ে পড়েন। তখন আমার ভাই গাড়ি চালাচ্ছিল। সে তো সিনিয়র হেলপার। পরে শুনি যে রাস্তায় এক্সিডেন্ট করছে।

এর আগে ওই ট্রাকটি একটি ভ্যানে ধাক্কা দিলে সদর উপজেলার বিষ্ণুপুর এলাকার ভ্যানচালক স্বদেশ রায় (২৩) নিহত হয়। ‌

পুলিশ জানায়, নাবিল পরিবহনের বাসটি ঢাকা থেকে ঠাকুরগাঁওয়ের দিকে আসছিল। আর আমবোঝাই ট্রাকটি ঢাকার দিকে যাচ্ছিল। পথিমধ্যে ভোরে চকরামপুর গ্রামে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে ট্রাকের চালক হাসু (৪০) ও নাবিল কোচের সুপারভাইজার রাজেশ বাহাদুর নিহত হয়। পরে আহত ৩০ জনকে উদ্ধার করে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় শিশুসহ তিনজন মারা যান।  

দিনাজপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফরিদ হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি আরও জানান, দুর্ঘটনার শিকার বাস ও ট্রাক পুলিশের হেফাজতে রয়েছে। বর্তমানে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

বাংলাদেশ সময়: ১৬০৪ ঘণ্টা, জুলাই ৫, ২০২৪
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।