ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বাউলশিল্পী সূচনা শেলীকে হত্যার হুম‌কির অ‌ভি‌যোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৭ ঘণ্টা, জুলাই ৯, ২০২৪
বাউলশিল্পী সূচনা শেলীকে হত্যার হুম‌কির অ‌ভি‌যোগ বাউল সংগীতশিল্পী সে‌লিনা আক্তার সূচনা শেলী

রাজবাড়ী: বাউল সংগীতশিল্পী সে‌লিনা আক্তার সূচনা শেলীকে (৩০) গু‌লি করে হত্যার হুম‌কি দেওয়ার অ‌ভি‌যোগ উঠেছে সজল ফ‌কির ওর‌ফে সেতু (৩২) নামে তার এক প্রতিবেশীর বিরুদ্ধে।

সোমবার (৮ জুলাই) দুপু‌রে সূচনা শেলী রাজবাড়ী সদর থানায় এ বিষ‌য়ে এক‌টি লি‌খিত অ‌ভি‌যোগ ক‌রেন।

সূচনা শেলী রাজবাড়ী সদর উপ‌জেলার দাদশী ইউনিয়নের লক্ষী‌কোল এলাকার মৃত আব্দুল জলিল সরদারের মে‌য়ে। আর অ‌ভিযুক্ত সেতু লক্ষী‌কোল এলাকার ইউসুফ ফ‌কি‌রের ছে‌লে।

লিখিত অ‌ভি‌যো‌গে সূচনা শেলী উল্লেখ ক‌রে‌ছেন, সংগীতশিল্পী হওয়ার কারণে মাঝে-মধ্যে তা‌কে দেশ-বিদেশের অনুষ্ঠানে অংশ নিতে বাড়ির বাইরে থাকতে হয়। বাড়িতে তার মা হাবিবর নেছা (৬৫) বসবাস ক‌রেন। মাঝে-মধ্যে তি‌নি বাড়িতে এলে এলাকার ইয়াবা ব্যবসায়ী, উচ্ছৃঙ্খল বখাটে, অস্ত্রধারী সন্ত্রাসীসহ নানা অভিযোগে অভিযুক্ত ধর্ষণ মামলার আসামি সজল ফকির ওরফে সেতু তার বাড়িতে বিনা অনুম‌তি‌তে প্রবেশ করেন। তি‌নি ও তার পরিবারের সদস্যরা নিষেধ করায় ইতোপূর্বে দুইবার তা‌দের সঙ্গে খারাপ আচরণ ও মারপিট করার চেষ্টা ক‌রেন সেতু।  

রোববার (৭ জুলাই) রাত ৮টার দিকে সেতু তাদের বাড়িতে ঢোকেন এবং সূচনার পরিবারের সদস্যদের সঙ্গে খারাপ আচরণ ও গালাগাল করতে থাকেন। সে সময় সেতুকে নিষেধ করতেই তিনি সূচনাকে উদ্দেশ্য করে অকথ্য ভাষায় গালাগাল করেন। সেই সঙ্গে তার শরীরে আঘাত করার চেষ্টা করেন এবং তা‌কে গুলি করে হত্যার হুমকি দেন। ওই অবস্থায় তা‌দের চিৎকারে এলাকার লোকজন ছুটে এলে পুনরায় হত্যার হুমকি দিয়ে চ‌লে যান সেতু। ওই ঘটনার পর থেকে সূচনা শেলী, তার ছোট বোন সাবিনা আক্তার ও মা হাবিবর নেছা চরম আতঙ্ক ও নিরাপত্তাহীনতার মধ্যে বসবাস করছেন। যার কার‌ণে তি‌নি থানায় অ‌ভি‌যোগ ক‌রে‌ছেন।

রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) মো. ইফ‌তেখারুল আলম প্রধান বলেন, এ বিষ‌য়ে লিখিত অ‌ভি‌যোগ পেয়ে‌ছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৮০৫ ঘণ্টা, জুলাই ০৯, ২০২৪
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ