ঢাকা, বৃহস্পতিবার, ১৪ ভাদ্র ১৪৩১, ২৯ আগস্ট ২০২৪, ২৩ সফর ১৪৪৬

জাতীয়

টাঙ্গাইল সদর থানার কার্যক্রম শুরু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০২ ঘণ্টা, আগস্ট ৭, ২০২৪
টাঙ্গাইল সদর থানার কার্যক্রম শুরু

টাঙ্গাইল: দুদিন বন্ধ থাকার পর টাঙ্গাইল সদর থানার কার্যক্রম চালু করা হয়েছে।

পুলিশ সদস্যদের স্বাভাবিক কার্যক্রম শুরু করতে বুধবার (৭ আগস্ট) সন্ধ্যায় জেলা প্রশাসন, রাজনীতিবিদ ও ছাত্র আন্দোলনের সমন্বয়কদের উপস্থিতিতে থানার গেট খুলে দেন পুলিশ সুপার (এসপি) গোলাম সবুর পিপিএম।

 

এ সময় উপস্থিত ছিলেন টাঙ্গাইলের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জিয়াউল ইসলাম চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) এ এম জহিরুল হায়াত, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হাসান-বিন-মুহাম্মাদ আলী, জেলা বিএনপির সাধারণ সম্পাদক ফরহাদ ইকবাল, টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক আব্দুল নুর তুষার, ইফফাত রাইসা নূহা, লুৎফুন নাহার তৃপ্তি, মনিরুল ইসলাম প্রমুখ।

জেলা এসপি গোলাম সবুর পিপিএম বলেন, সারা দেশে যে সমস্ত থানায় কার্যক্রম বন্ধ ছিল, সে সমস্ত থানা খুলে দ্রুত কার্যক্রম শুরু করার জন্য আইজিপি স্যারের নির্দেশনা ছিল। সেই নির্দেশনা বাস্তবায়নের জন্য সবার সহযোগিতায় টাঙ্গাইল সদর থানা খুলে দিয়ে কার্যক্রম শুরু করা হয়েছে।
গত ৫ আগস্ট শেখ হাসিনার সরকারের পতনের পর সারা দেশে সহিংসতা শুরু হলে সার্বিক অবস্থা বিবেচনা করে টাঙ্গাইল সদর থানার কার্যক্রম বন্ধ রাখা হয়েছিল।

বাংলাদেশ সময়: ২১০১ ঘণ্টা, আগস্ট ০৭, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।