ঢাকা, বুধবার, ১৩ ভাদ্র ১৪৩১, ২৮ আগস্ট ২০২৪, ২২ সফর ১৪৪৬

জাতীয়

ফায়ার সার্ভিসের হাতে ত্রাণসামগ্রী তুলে দিল তুরস্কের সংস্থা

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫১ ঘণ্টা, আগস্ট ২৮, ২০২৪
ফায়ার সার্ভিসের হাতে ত্রাণসামগ্রী তুলে দিল তুরস্কের সংস্থা

ঢাকা: বন্যাদুর্গত এলাকার বিপদগ্রস্ত মানুষের কাছে ত্রাণ বিতরণের জন্য ফায়ার সার্ভিসের প্রতি আস্থা রাখলো টার্কি ইন্টারন্যাশনাল কো-অপারেশন এজেন্সি (টিআইকেএ)।

বুধবার (২৮ আগস্ট)  নোয়াখালীর মাইজদী ফায়ার স্টেশনে টার্কি ইন্টারন্যাশনাল কো-অপারেশন এজেন্সি থেকে ৫০০ প্যাকেট ত্রাণসামগ্রী ফায়ার সার্ভিসের নিকট হস্তান্তর করা হয়।

 

টিআইকেএ বন্যাকবলিত অসহায় মানুষের কাছে বিতরণের জন্য মূলত ৫০০ প্যাকেট ত্রাণসামগ্রী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. মাইন উদ্দিন বরাবরে হস্তান্তরের আগ্রহ প্রকাশ করে। এ বিষয়ে অধিদপ্তরের মহাপরিচালক মহোদয়ের নির্দেশনায় মিডিয়া সেলের স্টেশন অফিসার তালহা বিন জসীম টার্কি সাথে সমন্বয়কের দায়িত্ব পালন করেন।

নোয়াখালীর মাইজদী ফায়ার স্টেশনে টার্কি ইন্টারন্যাশনাল কো-অপারেশন এজেন্সি, ঢাকা, বাংলাদেশ-এর পরিচালক, সেভকি মার্থ বারিশ-এর নিকট থেকে ফায়ার সার্ভিস অধিদপ্তরের মহাপরিচালকের পক্ষে চট্টগ্রাম বিভাগের উপপরিচালক দিনমনি শর্মা উক্ত ত্রাণসামগ্রী গ্রহণ করেন।  

আগামীকাল থেকে বন্যাদুর্গত বিভিন্ন এলাকায় এসব ত্রাণসামগ্রী বিতরণ করা হবে। বিকালের দিকে ফায়ার সার্ভিস সদর দপ্তর থেকে মিডিয়া সেলের কর্মকর্তা শাজাহান সিকদার এই তথ্য সাংবাদিকদের জানান।

বাংলাদেশ সময়: ১৭৫১ ঘণ্টা,আগস্ট ২৮,২০২৪
এজেডএস/এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।