ঢাকা, বৃহস্পতিবার, ১৪ ভাদ্র ১৪৩১, ২৯ আগস্ট ২০২৪, ২৩ সফর ১৪৪৬

জাতীয়

ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপে হামলা: জয়পুরহাটে প্রতিবাদ সমাবেশ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩১ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২৪
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপে হামলা: জয়পুরহাটে প্রতিবাদ সমাবেশ 

জয়পুরহাট: ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ পিএলসি কমপ্লেক্সে সন্ত্রাসী হামলার প্রতিবাদে জয়পুরহাটে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছেন জেলায় কর্মরত  সাংবাদিকরা।  

বৃহস্পতিবার (২৯ আগস্ট) বেলা সাড়ে ১১টার দিকে জেলা শহরের জিরো পয়েন্ট পাচুর মোড়ে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

 

মানববন্ধন ও প্রতিবাদ সভায় সাংবাদিক নেতারা ইস্ট ওয়েস্ট মিডিয়া কমপ্লেক্সে হামলাকারী ও এর পেছনের ইন্ধনদাতা গোষ্ঠীকে চিহ্নিত করে তাদের অবিলম্বে গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক বিচারের দাবি জানান।

বাংলানিউজটোয়েন্টিফোর.কমের ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট শাহিদুল ইসলাম সবুজের সঞ্চালনায় মানববন্ধনে সভাপতিত্ব করেন বাংলাদেশ প্রতিদিনের জয়পুরহাট প্রতিনিধি শামীম কাদির।

এ সময় বক্তব্য রাখেন, মানব কণ্ঠের জেলা প্রতিনিধি আবু মুসা, একুশে টেলিভিশনের জেলা প্রতিনিধি এস এম শফিকুল ইসলাম, প্রথম আলোর জেলা প্রতিনিধি রবিউল ইসলাম রুবেল, চ্যানেলটোয়েন্টিফোরের স্টাফ রিপোর্টার হারুনুর রশিদ, জাগো নিউজের জেলা প্রতিনিধি রেজাউল করিম রেজা, গ্লোবাল টিভির জাহাঙ্গীর আলম খান, দৈনিক রুপালি বাংলাদেশের জেলা প্রতিনিধি আবু রায়হান, দৈনিক বাংলা বাজারের জেলা প্রতিনিধি মনিরুজ্জামান মনির প্রমুখ।  

মানববন্ধন ও প্রতিবাদ সভায় জেলার পাঁচটি উপজেলায় কর্মরত সকল প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকরা অংশ নেন।

সমাবেশে বক্তারা বলেন, সাংবাদিকরা সব সময় বস্তুনিষ্ঠ সংবাদ তুলে ধরার চেষ্টা করেন। সংবাদ প্রকাশের ফলে হুমকি ও মামলা-হামলার শিকার হচ্ছেন তারা। ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ কমপ্লেক্সসহ দেশের বিভিন্ন গণমাধ্যমের হাউসে হামলা ও ভাঙচুরের ঘটনায় জড়িতদের চিহ্নিত করে আইনের আওতায় আনতে হবে।

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।