ঢাকা, বৃহস্পতিবার, ১৪ ভাদ্র ১৪৩১, ২৯ আগস্ট ২০২৪, ২৩ সফর ১৪৪৬

জাতীয়

গোয়ালন্দে বাসচাপায় কিশোরের মৃত্যু 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪২ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২৪
গোয়ালন্দে বাসচাপায় কিশোরের মৃত্যু 

রাজবাড়ী: রাজবাড়ীর গোয়ালন্দে বাসের ধাক্কায় মাহিন্দ্রে থাকা যাত্রীর মধ্যে সিজন শেখ (১৬) নামে একজন মাহেন্দ্র যাত্রী নিহত হয়েছেন।  

বৃহস্পতিবার (২৯ আগস্ট) দুপুর ১২টার দিকে উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কের দৌলতদিয়া ইউনিয়নের বাংলাদেশ হ্যাচারির সামনে এ দুর্ঘটনা ঘটে।

 

নিহত সিজান শেখ (১৬) গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়নের জানোকি রায়ের পাড়া এলাকার মো. মফিজ শেখের ছেলে। সিজান স্থানীয় একটি হ্যাচারিতে কাজ করতেন।  

প্রত্যক্ষদর্শী ও বাসের যাত্রীরা জানান, ঢাকাগামী জে আর পরিবহন দৌলতদিয়ার বাংলাদেশ হ্যাচারির সামনে এলে বাসের পেছনের দুটি চাকা ফেটে গেলে পাশে থাকা মাহিন্দ্রের (থ্রি-হুইলার) সঙ্গে সংঘর্ষে হয়। এতে মাহিন্দ্র থেকে সিজান নিচে পড়ে গেলে বাসচাপায় গুরুতর আহত হন। খবর পেয়ে গোয়ালন্দ ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে তার মৃত্যু হয়।

নিহত সিজানের সঙ্গে মাহিন্দ্রে থাকা তার দাদি সাফিয়া বেগম বলেন, আমার স্বামী দৌলতদিয়া ঘাটে চায়ের দোকান করেন। সিজানের দাদাকে ভাত দিতে আমরা দৌলতদিয়া ঘাটের দিকে মাহিন্দ্র করে যাচ্ছিলাম। পথে এ দুর্ঘটনা ঘটে।

জরুরি বিভাগে থাকা গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. একেএম ওয়াহিদুল মুক্তাদির বলেন, সিজানের মাথায় মারাত্মক ভাবে আঘাতের কারণে অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে। তাকে হাসপাতালে নিয়ে আসার পথেই তার মৃত্যু হয়।  

আহলাদীপুর হাইওয়ে থানার সার্জেন্ট মাহমুদ উন নবী বলেন, ঘটনাস্থল থেকে যাত্রীবাহী বাসটিকে জব্দ করেছি। নিহত সিজানকে ময়নাতদন্ত শেষে পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে তাদের কাছে হস্তান্তর করব। যদি তারা মামলা করতে চান, তাহলে মরদেহ মর্গে পাঠিয়ে দেব। বাসটি জব্দ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।