ঢাকা, বৃহস্পতিবার, ১৪ ভাদ্র ১৪৩১, ২৯ আগস্ট ২০২৪, ২৩ সফর ১৪৪৬

জাতীয়

ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপে হামলা: খাগড়াছড়িতে প্রতিবাদ সমাবেশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৭ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২৪
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপে হামলা: খাগড়াছড়িতে প্রতিবাদ সমাবেশ

খাগড়াছড়ি: ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ পিএলসি কমপ্লেক্সসহ বিভিন্ন গণমাধ্যমে হামলার প্রতিবাদে খাগড়াছড়িতে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৯ আগস্ট) জেলার গাইরিং সম্মেলন কেন্দ্রে সাংবাদিক ও নাগরিক সমাজের উদ্যোগে সমাবেশটি অনুষ্ঠিত হয়।

 

খাগড়াছড়ি প্রেসক্লাবের সাবেক সভাপতি জীতেন বড়ুয়ার সভাপতিত্বে বক্তব্য রাখেন, প্রফেসর ড. সুধীন কুমার চাকমা, জেলা নাগরিক প্লাটফর্মের সভাপতি সাধন কুমার চাকমা, সিনিয়র সাংবাদিক আজিম উল হক, সুজনের জেলা সহ-সভাপতি অরুন কান্তি চাকমা, খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সভাপতি সৈকত দেওয়ান, খাগড়াছড়ি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবু দাউদ, নারী অধিকার নেত্রী লালসা চাকমা, নমিতা চাকমা, অলকেশ চাকমা, সাংবাদিক আজহার হীরা, রফিকুল ইসলাম, তমাল দাশ লিটন প্রমুখ।  

বক্তারা বলেন, দেশের মিডিয়া জগতে ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের ভূমিকা অপরিসীম। তারা দেশের স্বাধীনতা, সার্বভৌমত্ব এবং সমৃদ্ধির পক্ষে এবং ফ্যাসিবাদী সমাজের বিপক্ষে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। অথচ সম্প্রতি একদল দুর্বৃত্ত কালের কণ্ঠসহ কয়েকটি মিডিয়ার ওপর ন্যাক্কারজনক হামলা চালিয়েছে।

সমাবেশে বক্তারা সংবাদপত্রে এমন ঘৃণ্য হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং এসব ঘটনায় জড়িতদের অবিলম্বে গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

বাংলাদেশ সময়: ২১১৫ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২৪
এডি/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।