ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

জাতীয়

স্ত্রীকে দিয়ে প্রেমের ফাঁদ, বাসায় ডেকে মুক্তিপণ 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২, ২০২৪
স্ত্রীকে দিয়ে প্রেমের ফাঁদ, বাসায় ডেকে মুক্তিপণ 

ফেনী: ফেনী শহরের পাঠানবাড়ি এলাকা থেকে জিম্মি করে মুক্তিপণ আদায়ের অভিযোগে চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তাররা হলেন—জেলার দাগনভূঞার নয়নপুর গ্রামের মাসুমা আক্তার (২০), স্বামী নাহিদ হোসেন জীবন (২৪), তাদের সহযোগী একই উপজেলার দক্ষিণ আলীপুর গ্রামের খোরশেদ আলমের ছেলে শাহরিয়ার আলম (২০) এবং ফেনী পৌর এলাকার সহদেবপুর এলাকার জহিরুল ইসলামের ছেলে সালমান হোসেন (২০)।

রোববার (১ সেপ্টেম্বর) রাতে ফেনী মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ রুহুল আমিন এ তথ্য নিশ্চিত করেছেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, প্রধান আসামি মাসুমা আক্তার কুমিল্লার দেবিদ্বার উপজেলার মরিচা গ্রামের মো. ফরিদ উদ্দিনের ছেলে মো. ফাহিম উদ্দিনের (২৫) সঙ্গে মোবাইল ফোনে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। তার কথামতো ৩০ আগস্ট ফেনীর মহিপালে আসেন ফাহিম। সেখান থেকে মাসুমা কৌশলে তাকে শহরের পাঠানবাড়ি রোডের তাসপিয়া ম্যানশনের ৭ম তলার একটি কক্ষে নিয়ে যান। বাসায় থাকা অন্য আসামিদের তখন আত্মীয় বলে ফাহিমের সঙ্গে পরিচয় করিয়ে দেন। একপর্যায়ে ঘরের দরজা বন্ধ করে তারা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়া ফাহিমকে জিম্মি করে মারধর করতে থাকে। পরে তাকে উলঙ্গ করে ছবি ও ভিডিও ধারণ করে তিন লাখ টাকা দাবি করেন। টাকা না দিলে ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দেন। টাকা দিতে অস্বীকৃতি জানালে আসামিরা ফাহিমকে মারধর করে ব্যবহৃত মোবাইল ফোন, সঙ্গে থাকা নগদ টাকা ও মোটরসাইকেল নিয়ে নেন।

এ ঘটনায় রোববার রাতে ভুক্তভোগী ফাহিম বাদী হয়ে চারজনের নাম উল্লেখ ও আরও ২-৩ জনকে অজ্ঞাতনামা আসামি করে ফেনী মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

এ ব্যাপারে ফেনী মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ রুহুল আমিন বলেন, পুলিশ অভিযান চালিয়ে আসামিদের গ্রেপ্তার করেছে। সোমবার আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ১৭০৪ ঘণ্টা, সেপ্টেম্বর ০২, ২০২৪
এসএইচডি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।