ঢাকা, শনিবার, ১২ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

চাঁদপুরে কিশোর গ্যাংয়ের ৫ সদস্য আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২৪
চাঁদপুরে কিশোর গ্যাংয়ের ৫ সদস্য আটক

চাঁদপুর: চাঁদপুর শহরের বিভিন্ন স্থানে দেশীয় অস্ত্র নিয়ে আতঙ্ক সৃষ্টিতে জড়িত কিশোর গ্যাং সদস্য নিয়ন্ত্রণে অভিযান চালিয়ে পাঁচজনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) বিকেল থেকে সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত জেলা শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

অভিযানে নেতৃত্ব দেন চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বাহার মিয়া। চাঁদপুর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি দল অভিযানে সহযোগিতা করে।

জানা গেছে, বিকেলে জেলা শহরের কালিবাড়ী কোর্ট স্টেশন, সিএনজি স্ট্যান্ড, রেললাইন, মিশন রোড, বালুর মাঠ, হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয় মাঠ, ছায়াবানী মোড় ও রেললাইন এলাকায় অভিযান চালায় অর্ধশতাধিক পুলিশের একটি দল। অভিযানে সন্দেহভাজন কিশোর ও যুবকদের তল্লাশি করা হয়।

চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বাহার মিয়া বলেন, শহরের আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে এটি পুলিশের নিয়মিত অভিযান। আটক কিশোরদের বিষয়ে যাচাই-বাছাই শেষে আইনি ব্যবস্থা নেওয়া হবে এবং তাদের অভিভাবকদের ডাকা হবে।

তিনি আরও বলেন, অভিযানকালে আমরা রেললাইন এলাকায় সন্ধ্যার পরে কিশোর বয়সীরা যাতে আড্ডা না দিতে পারে, সে বিষয়ে স্থানীয়দের সতর্ক করে দিয়েছি। একই সঙ্গে শহরের সিএনজি স্ট্যান্ডের ব্যবসায়ীদের কিশোর গ্যাং বিষয়ে সতর্ক থাকার জন্য বলা হয়।

এদিকে, গত ০৫ আগস্টের পর জেলা শহরের কিশোর গ্যাংয়ের দৌরাত্ম্য বেড়ে যাওয়ায় রাজনৈতিক ফোরাম, জেলা প্রশাসন, ব্যবসায়ী সংগঠন ও পুলিশ প্রশাসনের সঙ্গে অংশীজনদের একাধিক মতবিনিময় হয়। এসব ফোরামে সম্মিলিত প্রচেষ্টায় কিশোর গ্যাং নিয়ন্ত্রণে আইনশৃঙ্খলা বাহিনীর সহযোগিতায় সবাইকে এগিয়ে আসার আহ্বান জানানো হয়।

বাংলাদেশ সময়: ২১৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।