ঢাকা, বৃহস্পতিবার, ১৮ আশ্বিন ১৪৩১, ০৩ অক্টোবর ২০২৪, ২৯ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

শেরেবাংলা নগরে ছিনতাইকারী গ্রেপ্তার

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২১ ঘণ্টা, অক্টোবর ৩, ২০২৪
শেরেবাংলা নগরে ছিনতাইকারী গ্রেপ্তার পুলিশের কবজায় ছিনতাইকারী রুবেল।

ঢাকা: রাজধানীর শেরেবাংলা নগর এলাকায় রুবেল নামে পেশাদার সশস্ত্র ছিনতাইকারী চক্রের অন্যতম এক সদস্যকে গ্রেপ্তার  করেছে পুলিশ। বৃহস্পতিবার (৩ অক্টোবর) ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মুহাম্মদ তালেবুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।



বুধবার (২ অক্টোবর) রাতে শেরেবাংলা নগর থানার পাকা মার্কেটের সামনে কিছু লোক ধারালো অস্ত্রসহ ছিনতাইয়ের উদ্দেশ্যে সমবেত হয়ে অবস্থান করছে। এমন খবর পেয়ে সেখানে অভিযান চালিয়ে রুবেলকে গ্রেপ্তার করা হয়। এ সময় চক্রের অন্য দুই সদস্য কৌশলে পালিয়ে যায়। রুবেলের হেফাজত থেকে ছিনতাইয়ের কাজে ব্যবহৃত একটি চাপাতি উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় গ্রেপ্তার রুবেল পেশাদার ছিনতাইকারী চক্রের একজন সদস্য। এই চক্র দীর্ঘদিন ওই এলাকা দিয়ে চলাচলরত লোকদের আটকিয়ে অস্ত্র দিয়ে কখনো জিম্মি করে, কখনো অস্ত্র ব্যবহার করে গুরুতর জখম করে মালামাল লুন্ঠন করে নিয়ে পালিয়ে যায়। গ্রেপ্তার রুবেল ও চক্রের অন্যান্য সদস্যরা ওই এলাকা ছাড়াও ঢাকা শহরের বিভিন্ন এলাকায় ছিনতাই ও চুরি করতেন বলে স্বীকার করেছে। রুবেলের নামে ছিনতাই, ছিনতাইয়ের চেষ্টা, চুরি ও ডাকাতির প্রস্তুতিসহ সাতটি নিয়মিত মামলা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৪২০ ঘণ্টা, অক্টোবর ০৩, ২০২৪
এজেডএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।