ঢাকা, শনিবার, ১৯ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

রামুতে ব্যবসায়ী রাশেদ হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২৩ ঘণ্টা, অক্টোবর ৫, ২০২৪
রামুতে ব্যবসায়ী রাশেদ হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তার গ্রেপ্তার মোতাহের হোসেন

কক্সবাজার: কক্সবাজারের রামু উপজেলার ব্যবসায়ী নুরুল আলম ছিদ্দিকী রাশেদ (৫০) হত্যাকাণ্ডের প্রধান আসামি মোতাহের হোসেনকে (৫৭) ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে।

ঘটনার এক মাস চারদিন পর শুক্রবার (৪ অক্টোবর) সকালে র‌্যাবের সহায়তায় তাকে গ্রেপ্তার করা হয়।

সন্ধ্যায় তাকে রামু থানায় নিয়ে আসা হয়েছে।

গ্রেপ্তার মোতাহের হোসেন রামু উপজেলার রাজারকুল ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের মুসলিমপাড়ার বাসিন্দা।  

গত ৩১ আগস্ট রামুর কাউয়ারখোপ ইউনিয়নের ফুলনীরচর গ্রামের নুরুল আমিনের ছেলে নুরুল আলম ছিদ্দিকী রাশেদকে কুপিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় গত ০৩ সেপ্টেম্বর ১৩ জনকে অভিযুক্ত করে রামু থানায় মামলা দায়ের করেন নিহত রাশেদের ছোট ভাই সাইফুর রহমান সুজন। এ ঘটনার একমাস চারদিন পর ধরা পড়লেন মামলার প্রধান আসামি মোতাহের হোসেন। তবে এ মামলায় আর কেউ এখনো গ্রেপ্তার হননি।  

রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমন কান্তি চৌধুরী এ তথ্য নিশ্চিত করে বাংলানিউজকে জানান, ব্যবসায়ী রাশেদ হত্যা মামলায় অভিযুক্তদের ধরতে পুলিশ নানা তৎপরতা অব্যাহত রেখেছে। গোপন তথ্যের ভিত্তিতে ও র‌্যাবের সহযোগিতায় শুক্রবার সকালে ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে হত্যা মামলার  প্রধান আসামি মোতাহেরকে গ্রেপ্তার করা হয়। আসামিকে আদালতে সোপর্দের পর রিমান্ড চেয়ে আবেদন করা হবে।

বাংলাদেশ সময়: ০০২০ ঘণ্টা, অক্টোবর ০৫, ২০২৪
এসবি/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।