ঢাকা, শনিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

এক্সিম ব্যাংকের ত্রৈমাসিক ব্যবসা উন্নয়ন সম্মেলন

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৩ ঘণ্টা, অক্টোবর ৫, ২০২৪
এক্সিম ব্যাংকের ত্রৈমাসিক ব্যবসা উন্নয়ন সম্মেলন

ঢাকা: ব্যাংকের সামগ্রিক আর্থিক ফলাফল বিশ্লেষণ এবং বছরের বাকি সময়ের জন্য ব্যবসায়িক পরিকল্পনা প্রণয়নের লক্ষ্যে এক্সিম ব্যাংকের ত্রৈমাসিক ব্যবসা উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (০৫ অক্টোবর) এক্সিম ব্যাংকের প্রধান কার্যালয়ে আয়োজিত এ সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম স্বপন এবং সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ ফিরোজ হোসেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ব্যাংকের পরিচালনা পর্ষদের সদস্য মো. নূরুল আমিন ফারুক, স্বতন্ত্র পরিচালক এস এম রেজাউল করিম এবং খন্দকার মামুন, ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. হুমায়ূন কবীর, উপব্যবস্থাপনা পরিচালক মোহা. জসিম উদ্দিন ভূঞা, মাকসুদা খানম, মো. মইদুল ইসলাম, সব শাখা ব্যবস্থাপক এবং উপশাখা ইনচার্জসহ প্রধান কার্যালয়ের বিভাগীয় প্রধানরা।

প্রধান অতিথির বক্তব্যে ব্যাংকের চেয়ারম্যান নজরুল ইসলাম স্বপন বলেন, এক্সিম ব্যাংক ক্রমেই অগ্রযাত্রার দিকে এগিয়ে যাচ্ছে এবং ইতোমধ্যেই আমাদের ব্যাংক ৪৫০ কোটি টাকার খেলাপি বিনিয়োগ আদায় করেছে। তিনি সর্বোত্তম গ্রাহকসেবা দেওয়ার মাধ্যমে নির্ধারিত লক্ষ্যমাত্রা পূরণ করার আহ্বান জানান।

সভাপতির বক্তব্যে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ ফিরোজ হোসেন ব্যাংকের সার্বিক কার্যক্রম নিয়ে পুঙ্খানুপুঙ্খ আলোচনা করেন এবং বর্তমান ব্যাংকিং সেক্টরে চলমান চ্যালেঞ্জকে মোকাবিলা করে সামনের দিকে এগিয়ে যাওয়ার পরামর্শ দেন।

বাংলাদেশ সময়: ১৭২২ ঘণ্টা, অক্টোবর ০৫, ২০২৪
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।