ঢাকা, রবিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

শেরপুরে বজ্রপাতে ২ স্কুলছাত্রের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪২ ঘণ্টা, অক্টোবর ৫, ২০২৪
শেরপুরে বজ্রপাতে ২ স্কুলছাত্রের মৃত্যু প্রতীকী ছবি।

বগুড়া: বগুড়ার শেরপুর উপজেলায় ফুটবল খেলার সময় বজ্রপাতে ২ স্কুলছাত্রের মৃত্যু হয়েছে৷ এ ঘটনায় আহত হয়েছে সাতজন। শনিবার (৫ অক্টোবর) বিকেলে উপজেলার সুঘাট ইউনিয়নের জয়লা আলাদী মাঠে এ ঘটনা ঘটে।



মৃত দুইজন হলো, শেরপুর উপজেলার জয়লা আলাদী গ্রামের মোল্লা বক্সের ছেলে জাহিদুল ইসলাম (১৪) ও চক খানপুর গ্রামের আবু তালেবের ছেলে মোরছালিন (১৩)। জাহিদুল ইসলাম কল্যাণী উচ্চ বিদ্যালয়ের ৮ম এবং মোরছালিন খানুপর উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্র। আহতরা হলো, জয়লা আলাদী গ্রামের রাসেল (১০), মেরাজুল (১১), রানা (১৮), রুস্তম (১২), সিহাব (১৪), রাকিব (১০) ও কামরুল (১০)।

স্থানীয় সূত্রে জানা যায়, জয়লা আলদী গ্রামের বাঙ্গালী  নদী থেকে ড্রেজার দিয়ে তুলে রাখা বিশাল এলাকাজুড়ে বালু-মাটির স্তুপের ওপর বিকেল ৩টার দিকে বেশ কিছু কিশোর ফুটবল খেলছিল। এ সময় আকাশে কালো মেঘ দেখা যায় এবং বৃষ্টির সাথে বজ্রপাত হতে থাকে। এতে দুইজনের মৃত্যু হয়। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাজিদ হাসান সিদ্দিকী জানান, মৃত অবস্থায় মোরছালিন নামের একজন কিশোরকে হাসপাতালে আনা হয়। আহত অন্যান্যদের অবস্থা গুরুতর না হওয়ায় চিকিৎসা দিয়ে বাড়িতে পাঠানো হয়।

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম জানান, আইনি প্রক্রিয়া শেষ মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

বাংলাদেশ সময়: ২৩৩৯ ঘণ্টা, অক্টোবর ০৫, ২০২৪
কেইউএ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।