ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সোনাইমুড়ীতে সম্পত্তি বিরোধের জেরে ছেলের হাতে বাবা খুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪১ ঘণ্টা, অক্টোবর ৬, ২০২৪
সোনাইমুড়ীতে সম্পত্তি বিরোধের জেরে ছেলের হাতে বাবা খুন প্রতীকী ছবি

নোয়াখালী: নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায় সম্পত্তি বিরোধের জেরে বৃদ্ধ বাবাকে পিটিয়ে হত্যা করেছে ছেলে। ঘটনার পর থেকে ছেলে পলাতক রয়েছে।

 

শনিবার (৫ অক্টোবর) সন্ধ্যা ৬টার দিকে উপজেলার সোনাইমুড়ী পৌরসভার নাওতলা গ্রামের আলী আজম বেপারী বাড়িতে এ ঘটনা ঘটে।  

নিহত আব্দুস সোবহান (৬৫) উপজেলার সোনাইমুড়ী পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের নাওতলা গ্রামের বাসিন্দা।  

পুলিশ ও স্থানীয়রা জানায়, শনিবার সন্ধ্যার দিকে নিজ বাড়িতে পৈতৃক সম্পত্তি নিয়ে বাবা আব্দুস সোবানের সঙ্গে বিরোধে জড়ায় তার বড় ছেলে শহীদুল্লাহ (৩৮)।  কথা কাটাকাটির একপর্যায়ে বাবাকে লাঠি দিয়ে পেটাতে থাকেন। শহীদুল্লাহ তার বাবাকে মাটিতে ফেলে লাথি মেরে বুকের বাম পাশের পাঁজর প্রচণ্ড আঘাত করেন। তাৎক্ষণিক পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে সোনাইমুড়ী পপুলার হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ৮টার দিকে তার মৃত্যু হয়।

পুলিশ আরও জানায়, নিহত সোবহানের ৬ মেয়ে দুই ছেলে। ছোট ছেলে কিছু দিন আগে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যান। বড় ছেলে শহীদুল্লাহ পেশায় একজন রিকশাচালক। এর আগেও আরেকবার বাবাকে মারধর করেন তিনি। এবার ছেলের মারের আঘাতে গুরুতর আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় বাবার মৃত্যু হয়।      

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহের সুরতহাল প্রতিবদেন তৈরি করেছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। অভিযুক্ত ছেলেকে গ্রেপ্তারে চেষ্টা চালাচ্ছে পুলিশ।  
  
বাংলাদেশ সময়: ০৮৪০ ঘণ্ঠা, অক্টোবর ০৬, ২০২৪
আরএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।