ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

রোহিঙ্গা শিবিরে মিলল এক এনজিওর ২ কর্মীর ঝুলন্ত মরদেহ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৫ ঘণ্টা, অক্টোবর ৮, ২০২৪
রোহিঙ্গা শিবিরে মিলল এক এনজিওর ২ কর্মীর ঝুলন্ত মরদেহ

কক্সবাজার: উখিয়ার রোহিঙ্গা শিবিরে একই এনজিও সংস্থায় কর্মরত দুই কর্মীর ঝুলন্ত মরদেহ পেয়েছে পুলিশ। নিহতদের একজন তরুণী।

মঙ্গলবার (৮ অক্টোবর) সকালে উপজেলা সদরের পৃথক দুই স্থান থেকে মরদেহ দুটি উদ্ধার করেছে পুলিশ। উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফ হোছাইন এসব তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ জানিয়েছে, প্রাথমিকভাবে দুজনের মৃত্যুর কারণ আত্মহত্যা বলে ধারণা করা হচ্ছে। ঘটনার রহস্য উদঘাটনে কাজ করছে পুলিশ।

নিহতরা হলেন- পটুয়াখালীর বাউফল উপজেলার মাঝপাড়ার মোজাম্মেল হকের ছেলে মেহেরাব হোসেন (৩০) ও হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার কসবা এলাকার সুখলাল দেবের মেয়ে পপি দেব (২৭)। তারা দুজনই আন্তর্জাতিক বেসরকারি সংস্থা আরটিএম ইন্টারন্যাশনালের কর্মী হিসেবে রোহিঙ্গা ক্যাম্পে দায়িত্ব পালন করছিলেন।

স্থানীয়দের বরাতে ওসি আরিফ হোছাইন বলেন, মঙ্গলবার সকাল ৯টার দিকে উখিয়া সদরের রাজাপালং ইউনিয়ন পরিষদ সংলগ্ন একটি ভাড়া বাসা থেকে মেহেরাবের মরদেহ পাওয়া যায়। পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে ফ্যানের সিলিংয়ে রশি পেঁচিয়ে গলায় ফাঁস দেওয়া অবস্থায় মরদেহটি দেখতে পায়। পরে সেটি উদ্ধার করে।

সকাল সাড়ে ১০টার দিকে উপজেলা সদরের বঙ্গমাতা শেখ ফজিলাতুনেচ্ছা সরকারি মহিলা কলেজ সংলগ্ন এলাকায় ভাড়া বাসায় ঝুলন্ত অবস্থায় থেকে পপি দেবের মরদেহ উদ্ধার করে পুলিশ। ফ্যানের সিলিংয়ে রশি পেঁচিয়ে গলায় ফাঁস দেওয়া অবস্থায় মরদেহ ঝুলছিল।

নিহত দুজনের মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও জানান ওসি আরিফ।

বাংলাদেশ সময়: ১৭৪৪ ঘণ্টা, অক্টোবর ৮, ২০২৪
এসবি/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।