ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

মেহেরপুরে জমি নিয়ে বিরোধে বোন ও ভাবিকে খুন 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৯ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২৪
মেহেরপুরে জমি নিয়ে বিরোধে বোন ও ভাবিকে খুন 

মেহেরপুর: মেহেরপুরের গাংনী উপজেলায় জমি নিয়ে বিরোধের জেরে বড় ভাইয়ের হাতে বোন ও ভাইয়ের বউ খুন হওয়ার খবর পাওয়া গেছে।  

শনিবার (১২ অক্টোবর) সকাল ১১টার দিকে উপজেলার সানঘাট গ্রামের দাড়িপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সানঘাট গ্রামের জাহিদ হোসেনের স্ত্রী জাকিয়োল ইলমা (৪৫) ও চুয়াডাঙ্গার বোয়ালিয়া গ্রামের হাফিজুল ইসলামের স্ত্রী জোছনা খাতুন (৫৫)। এ ঘটনায় আহত হয়েছেন স্বামী জাহিদ হোসেন ও আরেক বোন শামীমা আক্তার। আহতরা মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ঘাতকের নাম মহিবুল ইসলাম ওহিদ। নিহত ইলমা ঘাতকের ছোট ভাইয়ের স্ত্রী ও জোছনা খাতুন তার বড় বোন।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম এই তথ্য নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানায়, পৈতৃক সম্পত্তি নিয়ে ভাই-বোনদের মধ্যে দীর্ঘদিন যাবত মামলা মোকদ্দমা চলে আসছিল। শনিবার সকালে নিহত জোছনা খাতুন অপর বোন শামীমা খাতুন বাবার ১ একর ২৭শতক জমির পুকুরে মাছ ছাড়তে এসেছিলেন। বিষয়টি মীমাংসা জন্য সবাই বাড়িতে বসেছিলেন। একপর্যায় বোন জোছনা খাতুন, ছোট ভাই জাহিদ ও তার স্ত্রী জাকিয়া পুকুরে মাছ ছাড়তে যান। এসময় মহিবুল ইসলাম ধারালো রামদা দিয়ে তাদের একের পর এক কোপাতে থাকেন। এতে ঘটনাস্থলেই মারা যান বোন জোছনা খাতুন ও ভাইয়ের স্ত্রী জাকিয়া।

ওসি তাজুল ইসলাম জানান, খবর পেয়ে গাংনী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) প্রীতম সাহা, পুলিশ, সেনাবিাহিনী, র‌্যাবসহ প্রশাসনের কর্মকর্তারা ঘটনাস্থলে উপস্থিত হয়েছেন। বিস্তারিত পরে জানানো হবে।

বাংলাদেশ সময়: ১৩৪৯ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।